অনেক দিন ওয়ানডে খেলা চালিয়ে যেতে চান মাশরাফি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

অনেক দিন ওয়ানডে খেলা চালিয়ে যেতে চান মাশরাফি!

12 April 2017, 9:24:34

সম্প্রতি আন্তর্জাতিক টি-২০ থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মুর্তাজা। ইতিমধ্যেই বাংলাদেশের জার্সি গায়ে নিজের শেষ ম্যাচ খেলে ফেলেছেন মাশরাফি। তবে ওয়ানডে চালিয়ে যেতে আগ্রহী তিনি।  ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি কিংবা ২০১৯ বিশ্বকাপের পর ওয়ানডেকে বিদায় বলতে পারেন মাশরাফি- এমনটা ভাবছেন অনেকে। তবে ওয়ানডে খেলাটাকে কোনো সময়সীমায় রাখছেন না তিনি।

ক্রিকেট বিষয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে মাশরাফি বিন মুর্তাজা বলেন, “আমি ওয়ানডে উপভোগ করছি। এ সময়টাতে আমরা টেস্ট ও টি-২০ তে ধীরে ধীরে উন্নতি করছি। কিন্তু ওয়ানডেতে আমরা দ্রুত ১০ থেকে ৭ নম্বরে (আইসিসি র‍্যাঙ্কিং) চলে এসেছি। কয়েকজন ক্রিকেটারের দারুণ পারফরম্যান্সের কারণে এটি হয়েছে।”

আরো  অনেক দিন ওয়ানডে খেলা চালিয়ে যেতে চান জানিয়ে বলেন, “ওয়ানডে খেলা উপভোগ করছি এবং একটা ভালো সময় ধরে ওয়ানডেতে খেলে যেতে চাই। কিন্তু এখানে সময়সীমা রাখাটা কঠিন, বিশেষ করে বাংলাদেশে। আমি আশা করি খেলা চালিয়ে যাব। কিন্তু আমি যদি একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাই ও আমার ওপর চাপ তৈরি করা হয় তখন আমাকে একটা সিদ্ধান্তে আসতে হবে।”

টি-২০ থেকে অনেকটা আচমকাই অবসরের সিদ্ধান্ত নেন মাশরাফি। তবে সিদ্ধান্তটা একান্ত নিজেরই বলে জানান তিনি। তিনি বলেন, “নেতিবাচক কথাগুলো আমার মধ্যেও প্রবেশ করে। কিন্তু দিনশেষে আমি বিশ্বাস করি আমার সিদ্ধান্ত আমি নিব। সব কিছু মাঠের পারফরম্যান্স ভিত্তিক হওয়া উচিত।”

“আমি মনে করি না যে মানুষের কথা শুনে আমার মধ্যে নেতিবাচক মানসিকতা এসে পড়ে। কিন্তু এটা মানসিক চাপ সৃষ্টি করে। এটা শুধুমাত্র আপনিই বুঝবেন যে চাপ সৃষ্টির মাধ্যমে আপনার চারপাশে কোনো ক্ষেত্র তৈরি করা হচ্ছে কিনা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: