অফারেশন শেষে দেশে ফিরেছেন হেফাজত আমীর অাল্লামা শফী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

অফারেশন শেষে দেশে ফিরেছেন হেফাজত আমীর অাল্লামা শফী

3 March 2017, 3:55:14

 

ডেক্স রিপোট :– হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর নার্ভে লেজার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বিখ্যাত গ্ল্যানিগালস্ স্পেশালাইজড হাসপাতালে প্রায় ১০দিন চিকিৎসাধীন থাকার পর এ অপারেশন করা হয়।

জানা গেছে, বর্তমানে তিনি সুস্থ আছেন। চিকিৎসকরাও তাকে আশঙ্কামুক্ত বলে ঘোষণা করেছেন।

এদিকে অপারেশন শেষে প্রায় ১১ দিন পর হেফাজত আমীর আল্লামা আহমদ শফী দেশে ফিরেছেন বলে নিশ্চিত করেছেন আমীরের ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলম।

তিনি জানান, গত বুধবার সকালে মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ওই হাসপাতালে প্রায় ১০ দিন চিকিৎসাধীন থাকার পর হুজুরের এ স্নায়ু-নার্ভে লেজার অপারেশন সম্পন্ন হয়। অপারেশন শেষে গত বুধবার বিকেলেই হেফাজত আমীরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার সকালে তিনি মালেশিয়ার মালেন্দু এয়ার নামে একটি ফ্লাইটে করে তিনি বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেন। দুপুর ১২টায় তিনি রাজধানীর শাহাজালাল আন্তজার্তিক বিমান বন্দরে এসে পৌঁছান। এরপর বিকাল ৩.১৫ মিনিটে ইউএসবাংলার একটি ফ্লাইটে করে চট্টগ্রাম শাহ্ আমানত বিমান বন্দরে পৌঁছান। তিনি চট্টগ্রাম বিমান বন্দর থেকে সরাসরি তার প্রিয় জামিয়া ক্যাম্পাসে ফিরে আসবেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: