অবশেষে শৈলকুপায় জুয়া বন্ধে আদালতের নির্দেশ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

অবশেষে শৈলকুপায় জুয়া বন্ধে আদালতের নির্দেশ

4 July 2017, 8:16:29

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরে প্রকাশে চলা জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার কতিপয় ব্যক্তির দায়ের করা ১৪/২০১৭ নং মিস কেস মামলা প্রেক্ষিতে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (সি.জে.এম) আদালতের বিচারক মোঃ জাকির হোসেন দুপরে এই আদেশ দেন। আদেশে ১৮৬৭ সালের দন্ডবিধির ৫ ধারা মোতাবেক শৈলকুপার ওসিকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে এর সাথে জড়িতদের গ্রেফতার করে আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে। আদেশে উল্লেখ করা হয়েছে শৈলকুপা পৌরসভার ৪নং ওয়ার্ডের সুইপার কলোনীতে নিয়মিত জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা চলে আসছে। এতে জনমনে বিরুপ প্রতিক্রিয়া ও অপরাধ সংগঠিত হওয়ার আশংকা রয়েছে।

 

খবরের সত্যতা স্বীকার করে ঝিনাইদহ কোর্ট ইন্সপেক্টর মোঃ শেখ ফরিদ জানান, আদালতের আদেশের কপি শৈলকুপা থানায় পাঠানো হয়েছে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন মঙ্গলবার বিকালে জানান, আদালতের আদেশের কপি এখনো আমি হাতে পায়নি। হাতে পেলে আদালতের নির্দশনা মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য শৈলকুপা শহরের খোদ থানার সামনে, পৌরসভার চারাহাট, মদনডাঙ্গা, শেখপাড়া বাজার, লাঙ্গলবাধ ও হাটফাজিলপুর এলাকায় নিয়মিত জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা হয়ে থাকে। জৈনিক চিত্রনায়িকার ভাই ভুট্রো মিয়া ও তার দলবল এসব জুয়ার আসর বসিয়ে থাকেন বলে এলাকাবাসি অভিযোগ করেছেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: