অবশ্যই ক্রিকেটারদের বেতন বাড়া উচিৎ-আকরাম খান! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

অবশ্যই ক্রিকেটারদের বেতন বাড়া উচিৎ-আকরাম খান!

19 April 2017, 9:55:56

ক্রিকেটারদের বেতন-ভাতা নিয়ে কয়েকদিন ধরে চলমান আলোচনা-সমালোচনার পর অবশেষে বাড়ছে মুশফিক-মাশরাফিদের বেতনের পরিমাণ। মঙ্গলবার ক্রিকেটারদের বেতন বৃদ্ধির বিষয়টি মিডিয়ায় জানান বিসিবি পরিচালক ও সংস্থাটির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

আকরাম খান বলেন,  বোর্ড মিটিংয়ে নিশ্চিত বেতন বাড়ছেতবে কত বাড়ছে এখন বলা যাচ্ছে নাবোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত হবেআমার মতে, অবশ্যই ক্রিকেটারদের বেতন বাড়া উচিৎ

উল্লেখ্য, আগামী ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে বিসিবির উক্ত কার্যনির্বাহী কমিটির সভা।

ক্রিকেটারদের বেতন কতটুকু বাড়বে, সে ব্যাপারে আকরাম খান কিছু না জানালেও ক্রিকেটপাড়ায় গুঞ্জন, পরিমাণটা ২০ থেকে ৩০ শতাংশের মধ্যে থাকবে। যদিও এই কয়েকদিন শোনা যাচ্ছিল, দ্বিগুণ বা তিনগুণ হয়ে যেতে পারে চুক্তিভিত্তিক ক্রিকেটারদের ভাতা!

চুক্তির মাধ্যমে চারটি ক্যাটাগরিতে ক্রিকেটারদের বেতন প্রদান করে বিসিবি। এছাড়াও বর্তমানে টেস্ট, ওয়ানডে ও টি২০ ম্যাচপ্রতি প্রতি ক্রিকেটার পান দেড় লাখ, এক লাখ ও পঁচাত্তর হাজার টাকা করে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: