অবিলম্বে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ক্লাস, পরীক্ষা , ভর্তি কার্যক্রম বন্ধ করতে হবে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

অবিলম্বে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ক্লাস, পরীক্ষা , ভর্তি কার্যক্রম বন্ধ করতে হবে

7 May 2020, 1:53:56

“অবিলম্বে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ক্লাস, পরীক্ষা , ভর্তি কার্যক্রম বন্ধ করতে হবে ”

সাম্প্রতিক সময়ে প্রাইভেট বিশ্ববিদ্যালয়গুলো এই মহামারির প্রক্কালে ছাত্র ছাত্রীদের মতামতকে সমর্থন না করে অনলাইনে ক্লাস,পরীক্ষা ও সেমিস্টার ফি আদায় এবং ভর্তি কার্যক্রম সিদ্ধান্ত খুবই সাংঘর্ষিক।

প্রাইভেট বিশ্ববিদ্যালয় এবং ইউজিসির এই সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে ছাত্রছাত্রীদের ক্লাস, পরীক্ষা বর্জনের আহ্বান কে স্বাগত জানায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা।

বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোতে পড়াশোনা করা অধিকাংশ শিক্ষার্থী দেশের প্রত্যন্ত অঞ্চলের, যেখানে নিরবিচ্ছিন্ন মোবাইল ফোনের নেটওয়ার্ক এবং ওয়াইফাই সংযোগ পাওয়া অসম্ভব বলা চলে। এছাড়া অধিকাংশ শিক্ষার্থীদের পরিবার এই মুহুর্তে আর্থিক ভাবে বিপর্যস্ত। অথচ দুর্ভাগ্যজনক হলেও সত্যি ইউজিসি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের কথা চিন্তা না করে তাদের ব্যবসায়িক চিন্তাকে প্রধান্য দিচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় দাবি জানাচ্ছি অনতিবিলম্বে সকল শিক্ষার্থীদের মতামতকে সমর্থন করে অনলাইনে সেমিস্টার চালিয়ে নেওয়া সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে এবং দেশের এই সংকট পরিস্থিতি বিবেচনা এবং সামাজিক ও অর্থনৈতিক অবস্থার কথা চিন্তা করে সেমিস্টার ফি মওকুফ অথবা লকডাউন শিথিল হওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ রাখতে হবে।
শিক্ষা ব্যবস্থা হোক সবার জন্য, সবার কথা চিন্তা করে।

উপরোক্ত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মোক্তাধির হোসেন তরু এবং সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন জিমির স্বাক্ষরিত বিবৃতিটি পাঠিয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ জোবায়ের হোসেন তুহিন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x