অবিশ্বাস্য বোলিংয়ে টি২০ সিরিজ ভারতের | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

অবিশ্বাস্য বোলিংয়ে টি২০ সিরিজ ভারতের

2 February 2017, 9:18:49

স্পোর্টস ডেস্ক :ব্যাঙ্গালোরের এম চেন্বাস্বামী স্টেডিয়ামে অবিশ্বাস্য বোলিং পারফরমেন্সে টি২০ সিরিজ নিজেদের করে নিয়েছে ভারত। তিন ম্যাচ টি২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে প্রতিপক্ষ ইংল্যান্ডকে স্বাগতিকরা হারিয়েছে ৭৫ রানে। এতে ভিরাট কোহলির দল সিরিজ জিতে নিয়েছে ২-১ ব্যবধানে।

সিরিজ নির্ধারণী ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ভারতের ব্যাটিংও ছিল বোলিংয়ের মতো দুর্দান্ত। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে দলটি সংগ্রহ করে ২০২ রান। দলের পক্ষে ফিফটি তুলে নেন সুরেশ রায়না ও সদ্য সাবেক হওয়া অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

বড় রানের লক্ষ্যে খেলতে নেমে ভালো খেলছিল সফরকারী ইংল্যান্ডও। কিন্তু হুট করেই খেই হারিয়ে ফেলে এউইন মরগানের দল। ১১৯ রানে তৃতীয় উইকেট হারানোর পর ১২৭ রানে থেমে যায় ইংল্যান্ডের ইনিংস। এতে মূল অবদান ২৬ বছর বয়সী ভারতীয় স্পিনার যুভেন্দ্র চাহালের। একাই ৬টি উইকেট শিকার করেছেন এই স্পিনার। এছাড়া জাসপ্রিত বুমরাহ নেন ৩টি উইকেট।

ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার পাশাপাশি সিরিজ সেরাও হয়েছেন চাহাল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: