সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ

অসহায় দরিদ্র ও সাময়িক কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

30 March 2020, 9:14:55

আল আমিন হৃদয়, স্টাফ রিপোর্টার :
নাঙ্গলকোট উপজেলার ১নং বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রামের শিক্ষা ও সমাজ উন্নয়ন মূলক সংগঠন “স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট” এবং পরিকোট জনকল্যান পরিষদ এর যৌথ উদ্যোগে আজ ৩০/০৩/২০২০ খ্রি. এ পরিকোট গ্রামের দরিদ্র,অসহায় ও সাময়িক কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়।

করোনা ভাইরাস মহামারির কারণে দেশ লকডাউন হওয়ায় গ্রামের খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পরে। এজন্য সংগঠন দুটি এই কর্মহীন এবং দুস্থ মানুষগুলোর মাঝে ত্রান বিতরণের উদ্যোগটি গ্রহণ করে।

“পরিকোট নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা” মাঠে সরকারি বিভিন্ন নির্দেশনা মেনে প্রায় ৭০ টি পরিবারকে এই ত্রাণ বিতরণ করা হয়। প্রতি পরিবারের ত্রাণের মাঝে ছিলো,( ১০ কেজি চাল-/ ২ কেজি ডাল-/৫ কেজি আলু-/১ কেজি তেল-/১কেজি লবণ এবং ২ টি সাবান)
ত্রাণ বিতরণের সময় পরিকোট জনকল্যান পরিষদ এবং স্টুডেন্ট এসোসিয়েশন পরিকোট এর দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ত্রাণ বিতরণের পাশাপাশি দুইজন দায়িত্বশীল মেডিকেল রিলেটেড ব্যাক্তি উপস্থিত মানুষজনকে করোনা ভাইরাস প্রতিরোধের বিভিন্ন উপায় সম্পর্কে অবহিত করেন এবং সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: