অসহায় পথ শিশুদের নিয়ে দূর্বার ফাউন্ডেশনের ইফতার অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

অসহায় পথ শিশুদের নিয়ে দূর্বার ফাউন্ডেশনের ইফতার অনুষ্ঠিত

13 June 2017, 11:08:43

মো.আব্দুর রহিম বাবলু,কুমিল্লা প্রতিনিধি:-

মা বাবা হারানো নি:শ্ব, অসহায় ও বিপন্ন শিশুদের আশ্রয় হয় রাস্তায় পাশ্বে, রেল ষ্টেশনে অথবা বাস টার্মিনালে। আর তাদেরকে সহযোগিতা করতে একঝাক তরুণ শিক্ষার্থীরা এগিয়ে এসেছে দূর্বার ফাউন্ডেশন নামে। এ ফাউন্ডেশনের পথ শিশুদের সাধারণ শিক্ষা দেওয়ার জন্য ভাসমান অনেকগুলো স্কুল রয়েছে। গত সোমবার কুমিল্লার রেলওয়ে ষ্টেশনের অনেক সুবিধা বঞ্চিত রোজাদার শিশু এবং অসহায় লোকদের নিয়ে ইফতারির আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দূর্বার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফ চৌধুরী, উপদেষ্ঠা সুখী চৌধুরী, দূর্বার স্কুলের পরিচালক সজিব আদনান, শারমিন, ওয়ার্দা, নীলা, অপু রায়হান, ফাহাদ, জনি, সালাম, আকাশ, সাদনান সজিব, মেহেদী হাসান রনী, ফাহিমা মেহেনাজ কনক প্রমূখ। দূর্বার ফাউন্ডেশনের চেয়ারম্যান জানান, ছোট্ট অসহায় শিশুদের নিয়ে ইফতার করা এক ভিন্ন অভিজ্ঞতা। সারা দিনের অনাহার যাপন শেষে যখন ইফতার সামনে আসে তখন এতিম ও অসহায় শিশুদের হাসি মূখ দেখে মনটা ভরে যায়। তিনি আরো জানান মা বাবা ও অভিভাবকহীন এই সব শিশুদের সাহায্য ও সহযোগিতা করতে সমাজের বৃত্তবান ও দানশীল ব্যাক্তিদের এগিয়ে আসতে হবে। আমরা যদি সবাই নিজ নিজ স্থান থেকে একটু একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে ওদের ভবিষ্যৎ উজ্জল হওয়ার সম্ভাবনা থাকে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: