আইন কলেজ ছাত্র সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রশিবির প্যানেল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আইন কলেজ ছাত্র সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রশিবির প্যানেল

15 June 2014, 5:22:51

আসন্ন ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে চট্টগ্রাম আইন কলেজ ছাত্রসংসদ নির্বাচনে মনোয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মনোনীত প্যানেল। কলেজ চলাকালীন সময়ে অধ্যাপক প্রদীপ কুমার দেব’র নিকট পূর্ণপ্যানেলে মনোয়ন ফরম জমা দেন ইসলামী ছাত্রশিবির আইন কলেজ নেতৃবৃন্দ। মনোয়ন ফরম জমা দানকালে চট্টগ্রাম জেলা বারের সাবেক অর্থ সম্পাদক এডভোকেট জিয়াউল হক জিয়া, আইন কলেজ সংসদ নির্বাচন সমন্বয়ক সরওয়ার কামাল সিকদার, আইন কলেজ সভাপতি ও ভিপি প্রার্থী মোঃ হাসান, জিএস প্রার্থী মোঃ জামাল উদ্দিন, এজিএস প্রার্থী মোঃ তাছলিম আলমসহ অন্যান্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

পরে সংক্ষিপ্ত সমাবেশে শিবির নেতারা বলেন প্রতিষ্ঠার পর থেকেই চট্টগ্রাম আইন কলেজ ভাড়া করা ভবনে কলেজ কার্যক্রম পরিচালনা করে আসছে। তাছাড়া সংসদে প্রতিনিধিত্বকারীরা সরকারের নিজস্ব দলীয় সংগঠন হলেও তারা সাধারণ ছাত্র ছাত্রীদের দীর্ঘ দিনের দাবী দাওয়া পূরণ করতে ব্যর্থ হয়েছে। এই জন্য দেশের আইনের শাসনের প্রতিষ্ঠা, দুর্নীতি, স্বজনপ্রীতি এবং ছাত্রদের ন্যায্য দাবী দাওয়া পূরণ করতে আগামী ২৮জুন ছাত্রশিবির মনোনীত প্যানেলে তথা ১নং ব্যালটে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানান।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: