আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

9 April 2017, 3:42:19

বিশেষ প্রতিনিধি- বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র উদ্দ্যোগে শড়ন্ত্রমূলক মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সৌদি রিয়াদস্থ আওয়ামীলীগ’র সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন’র বিরুদ্ধে মিথ্যা ও বৃত্তিহীন মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সভার ও বাহরাইনে অবস্থানরত সকল প্রবাসী তীব্র নিন্দা জানান। উক্ত প্রতিবাদ সভায় বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র সন্মনিত সভাপতি হাজী আবুল কাশেম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র প্রধান উপদেষ্টা শেখ আবুল কালাম। উপস্থিত অতিথিবৃন্দ “প্রতিবাদস্থ কণ্ঠ”এ বক্তব্যে বলেন- প্রতিহিংসার সাগরে ডুবে থেকে কাউকে প্রতিহত করা যায় না। বরং সামাজিক প্রেক্ষাপটে ভালো-কর্মকে উৎসাহ দিয়ে এবং অপ-কর্মকে পরিহার করে প্রত্যেকটি পাড়া, মহল্লা, গ্রাম-গজ্ঞ তথাপি সারা বাংলার ভাবমূর্তি বিশ্বের দরবারে মাথা উঁচু করা এবং জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নময় সোনা বাংলা গড়া সম্ভব। আমরা যে যেখানেই থাকি না কেন, মাতৃভূমির অবিচ্ছিন্ন নাড়ির টান আমাদেরকে প্রতিনিয়ত প্রবাভিত কবে। আমরা প্রবাসে থেকেও সোনার বাংলা গড়তে প্রতিজ্ঞাবদ্ব। যে ব্যক্তি আমাদের মাঝে সব সময় উৎসাহ, উদ্দিপনা জাগিয়ে তোলেন তিনি হচ্ছেন মোঃ জাকির হোসেন। আজ তিনিই প্রতিহিংসায় শিকার। খুনি যেই হোক না কেন, দেশের প্রচলিত আইন তাকে সাজা দিবে। কাউকে মিথ্য মামলা দিয়ে নয়। রাজনৈতিক ভাবে হেওপতিপ্ন করার জন্য মিথ্যো ও বৃত্তিহীন মামলায় জড়ানো হয়েছে। আমরা জাকির হোসেন’র বিরুদ্ধে শড়ন্ত্রমূলক মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে মাননীয় এম.পি মহোদয়ের নিকট ন্যায় বিচারের প্রত্যশাসহ বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই। সংগঠনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন (দেলু) ও খোরশেদ আলম (মেয়াজী)’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র উপদেষ্টা আব্দুল আজিজ, খলিলুর রহমান, মমিনুুল হক মিন্টু, ওমর ফারুক, শাহ-আলম। আরো উপস্থিত ছিলেন- এনায়েত উল্লাহ, মাহফুজুর রহমান (মানিক), আব্দুস সাত্তার, বাবরসহ বাহরাইনস্থ (লাকসাম-মনোহরগজ্ঞ) আওয়ামী ফোরাম’র সকল সদস্যবৃন্দসহ প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: