আগামীর সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে মেধাবীদেরকেই এগিয়ে আসতে হবে-মসরুর হোসাইন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

আগামীর সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে মেধাবীদেরকেই এগিয়ে আসতে হবে-মসরুর হোসাইন

10 June 2014, 6:32:27

IMG_0487 copy

 

 

 

 

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের এস এস সি-দাখিল কৃতি সংবর্ধনা

                                             
কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আ ম ম মসরুর হোসাইন বলেছেন আগামীর দুর্নিতীমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে মেধাবীদেরকেই এগিয়ে আসতে হবে। তিনি বলেন আজ স্বাধীনতার ৪২বছর পরেও আমরা স্বাধীনতার প্রকৃত স্বাদ পাইনি। অসৎ ও দৃর্নিতীপরায়ন নেতৃত্বের কারনে বাংলাদেশের কাংখিত উন্নয়ন সম্ভব হয়নি। তিনি বলেন স্বাধীনতার তথাকথিত চেতনাধারীরা  আজকে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার পরিবেশ নষ্ট করছে। গত কয়েকদিন আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজে সরকারি ছাত্রসংগঠনের সভাপতির হাতে শুধুমাত্র ভিন্ন মতাদর্শের রাজনীতি করার কারনে খুন হতে হয়েছে তারই সহপাঠী ওই মেডিকেলেরই মেধাবী  ছাত্র তাওহীদ। ২০১১ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজে ঠিক একই অপরাধে সরকারি ছাত্র সংগঠনের হাতে খুন হয়েছে মেধাবী ছাত্র আবিদুর রহমান আবিদ। তিনি মেধাবীদের উদ্দেশ্যে বলেন নৈতিক শিক্ষা ছাড়া একজন মানুষ পরিপূর্ন মানবিকতা অর্জন করতে পারেনা আর বাংলাদেশের প্রচলিত সেক্যুলার শিক্ষা ব্যবস্থার মাধ্যমে একজন মানুষকে মানবীয় মর্যাদায় পরিপূর্ণভাবে গড়ে তুলতে সম্পূর্ণ অক্ষম। তাই তিনি একাডেমিক ও নৈতিক শিক্ষার সমন্বয়ে নিজেকে একজন যোগ্য ব্যক্তি হিসেবে গড়ে তুলে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সহযাত্রী হওয়ার আহবান জানান। নগরীর অভিজাত কমিউিনিটি সেন্টারে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম হানগরী উত্তর আয়োজিত এস এস সি -দাখিল কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী অফিস সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রনেতা সা’দুর রশিদ চৌধুরী, ওমর গনি, মু. ইলিয়াছ, নাসির উদ্দিন, রোকন উদ্দিন, সালাম সিদ্দিক প্রমুখ। পরে মেধার স্বীকৃতি স্বরূপ কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট, ফুল ও গিফট প্যাকেট দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: