আজ রাতে খালেদা জিয়ার সাক্ষাত করবেন লাকসামে অপহৃত দুই নেতার স্বজনরা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আজ রাতে খালেদা জিয়ার সাক্ষাত করবেন লাকসামে অপহৃত দুই নেতার স্বজনরা

27 May 2014, 2:44:24

26052014_009_LAKSAM_MOTHER_OF_HUMAYUN

আমাদের নাঙ্গলকোট ডটকমঃ-27 মে 2014 :  কুমিল্লার নিখোঁজ হওয়া দুই বিএনপি নেতার পরিবারের স্বজনদের সঙ্গে সাক্ষাত করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। লাকসামের সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হীরু ও কুমিল্লা পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজের পরিবারের সদস্যরা তার সঙ্গে কথা বলবেন। মঙ্গলবার রাত সাড়ে আটটায় গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। বিএনপি চেয়ারপারসনের গমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার তথ্যটির সত্যতা নিশ্চিত করেন।

 

২০১৩ সালের ২৭ নভেম্বর র‌্যাব-১১ সদস্যরা সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হীরু ও কুমিল্লা পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজকে গাড়িতে তুলে নিয়ে যায়। তারপর থেকে এ পর্যন্ত তাদের আর কোনো সন্ধান মেলেনি। মঙ্গলবার তাদের নিখোঁজের ৬ মাস পূর্ণ হবে। এদিকে, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত অপহরণ-খুনের ঘটনায় র‌্যাব-১১ এর কর্মকর্তাদের জড়িত থাকার অভিযোগ ওঠার পর তাদেরকে চাকুরিচ্যুত করা হয়।

এ ঘটনার পর গত ১৮ মে কুমিল্লার আদালতে সাইফুল ইসলাম হীরু ও হুমায়ুন কবির পারভেজকে অপহরণের দায়ে র‌্যাব-১১ এর সাবেক অধিনায়ক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাই লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ ও র‌্যাবের চার কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে। হুমায়ুন কবির পারভেজের বাবা রগু মিয়া মামলাটি দায়ের করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: