আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহিদ মিনারে নিরীক্ষণ পাঠক ফোরাম এর পুষ্প স্তবক অর্পন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহিদ মিনারে নিরীক্ষণ পাঠক ফোরাম এর পুষ্প স্তবক অর্পন

22 February 2017, 9:27:55

 
এম.এ. সুফিয়ান রাসেলঃ
জাতীয় শহিদ দিবস ও অান্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কুমিল্লা কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্প স্তবক অর্পন করে, কুমিল্লা থেকে প্রকাশিত জাতীয় সাপ্তাহিক নিরীক্ষণ পাঠক ফোরামের সদস্যবৃন্দ। ২১ ফ্রেবুয়ারি বেলা দশটায় নিরীক্ষণ পাঠক ফোরাম সভাপতি এম.এ. সুফিয়ান রাসেলের নেত্বতে, নিরীক্ষণ পত্রিকার সাংবাদিক ও পাঠকদের নিয়ে, কুমিল্লা কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্প স্তবক অর্পন করা হয়।
পুষ্প স্তবক অর্পন কালে উপস্থিত ছিলেন, নিরীক্ষণ ভ্রাম্যমাণ প্রতিনিধি সাব্বির ওয়াহিদ, এড. রিয়াদ মজুমদার, ইঞ্জিনিয়ার মুহাম্মাদ রাকিবুল ইসলাম, তরুন কণ্ঠশিল্পী মনিরুল ইসলাম, সাংবাদিক নাজিম রাব্বি, হাফেজ মাহমুদুল হাসিনা সহ নিরীক্ষণ পাঠক ফোরামের সদস্যবৃন্দ।

পুষ্প স্তবক অর্পন শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনায় নিরীক্ষণ পাঠক ফোরামের সভাপতি এম.এ.সুফিয়ান রাসেল বলেন, “আমাদের সমাজের কথিত বটতলার সাহিত্যকে বাদ দিতে হয়ে। নতুন প্রজন্মকে সাহিত্য চেতনায় জাগ্রত হতে হবে। নিজেদের মধ্যে সৃজনধর্মী কাজ বাড়াতে হবে। এবং আমাদের পাঠক বৃদ্বি করতে হবে। নতুন নতুন লেখক তৈরী করতে হবে”। এবং অল্প সময়ের মধ্যে নিরীক্ষণ প্রকাশনী থেকে একটি কাব্যগ্রন্থ প্রকাশের আশা প্রকাশ করেন।
অন্যন্য বক্তারা জানান, আগামী দিনগুলোতে সকল জাতীয় প্রোগ্রাম যথাযথ মর্যাদার সাথে পালন করবে নিরীক্ষণ। নিরীক্ষণ পাঠক ফোরামের সদস্যরা ঐক্যের বন্ধনে অনড় থেকে, সুন্দর আগামীর জন্য কাজ করে যাবে।
পাঠক ফোরাম থেকে নিরীক্ষণ’কে দৈনিক করার প্রস্তাব পেশ করেন, ফোরামের সদস্যরা। নিরীক্ষণ প্রধান সম্পাদক বি.এম মালেক রিপন জানান, আপনাদের আশা পূর্ণ হবে, আগামী কয়েক মাসের মধ্যে সাপ্তাহিক নিরীক্ষণ, দৈনিক নিরীক্ষণ হিসাবে প্রকাশ পাবে, সাথে সাথে নিরীক্ষণ অনলাইন নিউজ পোর্টাল চালু করা হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: