আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার

22 May 2020, 7:32:17

মোহাম্মদ আব্দুল হান্নান.

“বদলে যাও, বদলে দাও, আলোকিত মানুষ হও।”শ্লোগানে সারা দেশের ন্যায় কুমিল্লা জেলার নাঙলকোট উপজেলায় ‘আমাদের আলোকিত সমাজের’ পক্ষে পবিত্র ঈদুল ফিতরের উপহার নাঙ্গলকোট উপজেলায় অসহায় ও দুস্থ ১০৫টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। তবে যদিও তারা এগুলো ত্রাণ সামগ্রী বলতে রাজি নয়, তারা বলছেন ঈদ উপহার সামগ্রী।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- চাল,আলু, , পেয়াজ, মুরগী,ডাল, সেমাই আরো অন্যান্য সামগ্রী।

এছাড়াও আলোকিত সমাজ করোনা মোকাবেলায় আরো কিছু কার্যক্রম চালিয়ে যাচ্ছে। উপজেলায় নিয়মিত ত্রান-সাহায্য, মধ্যবিত্ত পরিবারের জন্য হ্যালো সার্ভিস, প্রতিদিন ইফতার কর্মসূচি, জরুরি চিকিৎসা সেবা প্রদান ছাড়াও জনসচেতনতা মূলক ও ডোর টু ডোর উপহার কার্যক্রম চালিয়ে যাচ্ছে ‘আমাদের আলোকিত সমাজ’।

‘ আমাদের আলোকিত সমাজ’ এর চেয়ারম্যান ও মূল উদ্যোক্তা এ.আর. কামরুল ইসলাম- প্রতিনিয়ত সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অতীতের ন্যায় ভবিষ্যতে ও সকল দুর্যোগে নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পাশে থাকবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নাঙ্গলকোটের সাধারণ জনগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রশাসন তাকে এই মহৎ কাজে সহযোগিতা করছে। নাঙলকোট এর পাশাপাশি চট্টগ্রাম, ঢাকা ও বিভিন্ন অঞ্চলে চালু আছে প্রতিদিন রাস্তায় ইফতার বিতরণ, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের জন্য হ্যালো আলোকিত সমাজ সার্ভিস। যতদিন এই করোনা দুর্যোগ এর প্রাদুর্ভাব থাকবে ততদিন মানুষের পাশে থেকে কাজ করে যাব।

করোনা ভাইরাস দুর্যোগের শুরু থেকে আজ অবধি ৭০০ ইফতার প্যাকেট বিতরণ ও ১৫০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ’র সময় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ও উক্ত শাখার সভাপতি এমরান হোসেন বাহার, আমাদের আলোকিত সমাজ ঢাকা মহানগর শাখার যুগ্মসাধারণ সম্পাদক, ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা ছাত্রকল্যাণ সংসদের সহ-সভাপতি,কাশীপুর দক্ষিণ পাড়া চ্যারিটি ট্রাস্টের সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সংগ্রামী সহ সভাপতি আলী হায়দার, সাধারণ সম্পাদক এ কে এম মারুফ হোসেন, সাইফুল ইসলাম স্বপ্নীল,ঢাকা মাহানগর উত্তর ছাত্রলীগের উপ-সম্পাদক শাখাওয়াত বাবু, মোঃ ইউসুফ, ইন্জিঃ জসিম,আলী,ইব্রাহিম আল সবুজ,আলোকিত সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার পলাশ, মামুন মজুমদার, আরেফিন সাগর, এ কে আজাদ, আকতারু জামান, আব্দুর রহিম বাবলু, মিল্লাদ হোসেন,মোঃ পারভেজ, সৌরভ সহ প্রমুখ নেতৃবৃন্ধ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x