আমাদের আলোকিত সমাজ এর উদ্যোগে ১০০০ অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

আমাদের আলোকিত সমাজ এর উদ্যোগে ১০০০ অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত

8 May 2020, 8:03:58

মোঃ নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রিপোর্টারঃ-

পবিত্র মাহে রমজানের আজ ১৪ রমজান উপলক্ষে চট্টগ্রামস্থ মুরাদপুরে ‘সেন্ট্রাল হল’ কমিউনিটি সেন্টারে আমাদের আলোকিত সমাজ এর উদ্যোগে ১০০০ অসহায় মানুষের মাঝে ইফতারী বিতরণ করা হয়।এই অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন চসিক নির্বাচনের মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আমাদের আলোকিত সমাজের প্রেসিডেন্ট এ আর কামরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামিলীগ সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, কাউন্সিলর মোবারক আলী,আমাদের আলোকিত সমাজের চট্টগ্রামস্থ সদস্য বৃন্দ।

সভাশেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিদের সাথে নিয়ে আগত কিছু মানুষের হাতে খাবার তুলে দেন আজকের অনুষ্ঠানের প্রধান মেহমান।বাকি খাবারগুলো আমাদের আলোকিত সমাজের সদস্যদের দিয়ে বিভিন্ন স্থানে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে পৌছে দেওয়া হয়।আমাদের আলোকিত সমাজের প্রেসিডেন্ট এ আর কামরুল ইসলাম বলেন,আমাদের এই ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে এবং আমাদের এই সংগঠনের সকল সদস্য নিজ নিজ অবস্থান থেকে সংগঠন কে সহায়তা করে পবিত্র  মাহে রমজানে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x