আমার মৃত্যুর জন্য দায়ি থাকবে মাশরাফি বিন মুর্তজা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

আমার মৃত্যুর জন্য দায়ি থাকবে মাশরাফি বিন মুর্তজা!

9 April 2017, 10:00:22

তাজ্জ্বব হওয়ার মত ঘটনা। মাশরাফিকে নিয়ে এ কি হচ্ছে? যেন জীবন দিয়ে দিতে পারেন অনায়াসেই। মাশরাফির এক ভক্তের কাণ্ডে তোলপাড় এবার।
তিনি ফেসবুকে লিখেছেন আমার মৃত্যুর জন্য দায়ি থাকবে মাশরাফি বিন মুর্তজা।

এই ভক্তের ফেসবুকে নাম নারগিস নাহার। এমটি নিউজ২৪.কমের ফেসবুক পেইজে একটি নিউজে চমকে দেয়ার মত মন্তব্য করেন তিনি।

এখানে, নারগিস নাহারের লেখাটা সরাসরি তুলে ধরা হলো- ‘আমার মৃত্যুর জন্য দায়ি থাকবে মাশরাফি।কাপুরুষের মতো দল থেকে বিদায় নিল ও মুক্তি যোদ্ধা না ও রাজাকার।যুদ্ধের ভয়ে পালিয়ে যাচ্ছে।যদি তুমি বীর হও তাহলে দেশের মাটিতে কোটি ভক্তদের সামনে বিদায় নাও দেখি কেমন পারো।

তোমার গায়ে যদি মানুষের রক্ত থাকে তাহলে তুমি বিদায় নিবেনা ফিরে আয় ভাই আর কাদতে পারছিনা চোখ জলছে।আমার চোখে আলার্জি আছে রে ভাই চোখ চুলকাচ্ছে কেদে কেদে।দয়া কর আমাকে মাশরাফি ভাই’।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: