শিরোনাম
◈ ক্ষমতার পতন ও অপেক্ষার মিষ্টি ফল-মহসীন ভূঁইয়া ◈ নাঙ্গলকোটে দুই গ্রামের মানুষের চলাচলের প্রধান রাস্তাকে খাল বানিয়ে নিরুদ্দেশ ঠিকাদার! ◈ নাঙ্গলকোটের তিনটি প্রতিষ্ঠান পরিদর্শনে শিক্ষা মন্ত্রনালয়ের টিম ◈ নাঙ্গলকোটে শত বছরের পানি চলাচলের ড্রেন বন্ধ ,বাড়িঘর ভেঙ্গে ২’শ গাছ নষ্টের আশংকা ◈ পদ্মা সেতুর রেল সংযোগে খরচ বাড়লো ৪ হাজার কোটি টাকা ◈ অরুণাচল সীমান্তে বিশাল স্বর্ণখনির সন্ধান! চীন-ভারত সংঘাতের আশঙ্কা ◈ কুমিল্লার বিশ্বরোডে হচ্ছে দৃষ্টিনন্দন ইউলুপ- লোটাস কামাল ◈ দুই মামলায়খালেদার জামিন আবেদনের শুনানি আজ ◈ মাদকবিরোধী অভিযানএক রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১ ◈ নাঙ্গলকোটে চলবে ৩ দিন ব্যাপী মাটি পরীক্ষা

আমার রাজনীতির উদ্দেশ্য আল্লাহর নৈকট্য লাভ করা -লোটাস কামাল

১৩ মে ২০১৮, ১১:১৫:৪৬
বারী উদ্দিন আহমেদ বাবর॥
আমি রাজনীতি করি আপনাদের জন্য, মানুষের জন্য, মানুষকে ভালোবেসে আল্লাহর নৈকট্য লাভ করাই আমার লক্ষ্য। আপনাদের মন জয় করে, আপনাদের উন্নয়ন করে আমি রাজনীতি করতে চাই। নাঙ্গলকোট উপজেলার মানুষ আমার প্রাণশক্তি। আপনাদের সেবা করে বাঁচতে চাই। শনিবার সন্ধ্যা সাড়ে ৯টায় জেলার নাঙ্গলকোট উপজেলার বটতলী বাজার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কর্তৃক আয়োজিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে ওঠার এ যোগ্যতা অর্জন প্রকৃতপক্ষে জনগনের অর্জন। এই অর্জন আমরা যারা সবাই একযোগে কাজ করেছি, যারা উন্নয়নে অবদান রেখেছে; সবার অর্জন। বাংলার জনগণের অর্জন। এ সাফল্য ধরে রাখার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে, উন্নয়নের পথে আমরা হাটতে শিখে গেছি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে, আমরা আর পিছু হটতে চাইনা। জনগনকে সাথে করে আমরা এগিয়ে যেতে চাই আমাদের টার্গেট উন্নত দেশের। অল্প কিছুদিনের মধ্যে আমরা এই লক্ষ্যে পৌছাতে পারবো ইনশাল্লাহ। তবে আমাদের এই অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বকে ধরে রাখতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে জেতাতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কিছুদিনের মধ্যে জাতীয় নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চাই। আগামী দিনে আবার সরকার গঠন করলে এবং আমাকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি এ উপজেলার ব্যঅপক উন্নয়ন ঘটাব। গ্রাম, শহর, পৌর শহর এক করে দেব। এসব উন্নয়নের ফলে যারা গ্রাম ছেড়ে শহরে গেছে তারা আবার ফিরে আসতে হবে।
ওই সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. রফিকুল হোসেন, সদস্য সচিব আলহাজ্ব অধ্যক্ষ আবু ইউসুফ, উপজেলা যুবলীগের আহবায়ক আবদুল মালেক, যুগ্ম-আহবায়ক আবু ইউছুফ ভূঁইয়া। বটতলী ইউপি চেয়ারম্যান এনকেএম সিরাজুল আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের যুগ্ম-আহবায়ক আবুল খায়ের আবু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছরিন আক্তার মুন্নী, নুরুল্লাহ মজুমদার, আবদুল জলিল, চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী ও গোলাম মাওলা। বটতলী ইউনিয়ন আ.লীগের যুগ্ম-আহবায়ক নিজাম উদ্দিন মজুমদার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর আ.লীগের যুগ্ম-আহবায়ক ও কাউন্সিলর মো. ছাদেক, বটতলী আ.লীগের যুগ্ম-আহবায়ক মাস্টার সাহাব উদ্দিন, বটতলী মহিলা আ.লীগের আহবায়ক রোখসানা আক্তার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মাহবুবুল হক, সদস্য সচিব মামুনুর রশিদ, যুবলীগ নেতা ওমর ফারুক লিটন, জুলহাস মিয়া, মাস্টার আবুল খায়ের বিএসসি, শাহজাহান সাজু, জয়নাল আবেদীন মোল্লা, আবদুর রব ও বটতলী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক শাহ নেওয়াজ প্রমুখ। এছাড়াও বটতলী ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: