আমি আবার খেলতে চাই পাকিস্তানে সাকিব! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

আমি আবার খেলতে চাই পাকিস্তানে সাকিব!

27 February 2017, 2:32:47

বাংলাদেশের সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান সর্বশেষ পাকিস্তানে খেলেছিলেন ২০০৮ সালে। এদিকে চলতি পাকিস্তান সুপার লিগে সাকিবের দল পেশোয়ার জালমি প্লে-অফে চলে গেছে।  পিএসএলের ফাইনাল পাকিস্তানের লাহোরে হবার কথা রয়েছে। তবে সাকিবের দল ফাইনালে উঠলেও খেলা হবে না এই অল-রাউন্ডারের। জাতীয় দলের খেলা থাকায় সাকিবকে পাবে না পেশোয়ার। তবে সাকিব ভবিষ্যতে পাকিস্তানে খেলতে যাবার বাসনার কথা জানিয়েছেন ।

দ্য এক্সপ্রেস ট্রিবিউনের সাথে কথোকথনে সাকিব বলেন, ” আমি সর্বশেষ ২০০৮ সালে পাকিস্তানে খেলেছি। সেটা অনেক ভালো অভিজ্ঞতা ছিলো। সেখানের মাঠ, পরিবেশ, দর্শক, ভক্ত অসাধারণ। পাকিস্তানে সবকিছু ঠিক হলে আমি আবার খেলতে চাই।”

পিএসএল পাকিস্তানের লিগ হবার পরেও অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। সাকিব মনে করেন, পিএসএল পাকিস্তানে হলে আরো বেশি উম্মাদনা তৈরী হবে। এই প্রসঙ্গে সাকিব বলেন, “যদি পিএসএল পাকিস্তানে হতো তাহলে সংযুক্ত আরব আমিরাতের থেকে অনেক বেশি উম্মাদনা ও উত্তেজনা থাকতো। বর্তমান পাকিস্তানের পরিবেশ অনেক কঠিন কিন্তু আমি আশা করি একদিন সব ঠিক হবে। পাকিস্তান আগের মতো আন্তর্জাতিক টুর্নামেন্ট ও সিরিজ আয়োজন করতে পারবে।”

এছাড়া পাকিস্তানের ক্রিকেটারদের সাথেও ভালো রসায়নের কথা জানান সাকিব, “পাকিস্তানী ক্রিকেটারদের সাথে আমাদের রসায়ন অসাধারণ। আমার মনে হয়, আমি হোম টিমের সাথে খেলছি। কখনোই মনে হয় এটা বিদেশী দল।”

উল্লেখ্য, সাকিব ছাড়াও এবারের পিএসএলে তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ খেলেছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: