আরাফাত সানির জামিন আবেদন নাকচ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

আরাফাত সানির জামিন আবেদন নাকচ!

13 February 2017, 9:08:40
স্ত্রী দাবিদার এক তরুণীর দায়ের করা মামলায় জতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির রিমােন্ডের আবেদন নাকচ করেছেন আদালত। সেই সঙ্গে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
রোববার সানিকে আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মাকসুদুর রহমান।
আসামি পক্ষের আইনজীবী এম জুয়েল আহমেদ জানান, ‌‌‘আবেদনের শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম শরাফত আনসারী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পাশাপাশি সানির পক্ষে এই মামলায় জামিন চাওয়া হলে শুনানির জন্য নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যেতে বলেন বিচারক।’
এদিকে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় ১৫ ফেব্রুয়ারি সানির জামিন শুনানি হওয়ার কথা রয়েছে। অন্যদিকে নারী নির্যাতনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ মার্চ দিন ধার্য রয়েছে
১ ফেব্রুয়ারি ক্রিকেটার সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার আবেদন করেন তার স্ত্রী হিসেবে পরিচয় দেয়া ওই তরুণী।
ওই দিন ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আবেদনটি আমলে নিয়ে মোহাম্মদপুর থানা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। ওই আবেদনে আরাফাত সানিকে ১ নম্বর এবং তার মা নার্গিস আক্তারকে ২ নম্বর আসামি করা হয়েছে।
গত ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজারের বাসা থেকে গ্রেফতার ক্রিকেটার সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন এবং যৌতুক আইনে দুটি মামলা চলছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: