আলোকিত নাঙ্গলকোটের আরো একটি নক্ষত্রের অর্জন

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৯:৩৫

বাপ্পি মজুমদার ইউনুসঃ

আলোকিত নাঙ্গলকোটের কৃতি সন্তান, নাগো উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, বটতলী ইউনিয়ন এর সুযোগ্য সন্তান ওমর ফারুক মামুন ভাইকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার হিসেবে নিয়োগ দেওয়া সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

নাঙ্গলকোটের কৃতি সন্তানেরা তাদের যোগ্যতার বলে বাংলাদেশের প্রশাসনিক থেকে শুরু করে সর্বস্তরে ছড়িয়ে ছিটিয়ে আছে এবং তারা আমাদের নাঙ্গলকোটের সম্মান আত্মমর্যাদা বাড়িয়ে তুলছেন। তাদের নিকট চির কৃতজ্ঞ আমি কারণ মহান স্বাধীনতার সূচনা ভূমি নাঙ্গলকোট কে আরো এগিয়ে নিতে হলে এমন সন্তানদের এই প্রয়োজন।

ওমর ফারুক একজন ছাত্রনেতা কিন্তু তার সাথে সকল শ্রেণী-পেশার মানুষের সম্পর্ক খুবই মধুর। একজন স্বচ্ছ জবাবদিহিমূলক রাষ্ট্রব্যবস্থা তৈরীর ক্ষেত্রে আমাদের সমাজে প্রতিটি স্তরেই একজন ওমর ফারুকের খুবই প্রয়োজন বলে মনে করছি। তাকে অপছন্দ করে এই নাঙ্গলকোট মাটিতে পাওয়া যাবে না, সকলের কাছে ব্ল্যাক ডায়মন্ড হিসেবে পরিচিত। সকলের ভালোবাসার প্রতিচ্ছবি ওমর ফারুক মামুন।

আমি অভ্যন্তরীণভাবে কারো সাথে কোন বিষয়ে আলোচনা করলে বা কোন রাজনীতিবিদের সাথে আমার কথা হলে আমি কয়েকজন রাজনীতিবিদ এর নাম তুলে ধরে কথা বলি। আপনারা এমন লোকের মতন হন যিনি সকল শ্রেণী-পেশার মানুষকে ভালোবেসে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মারামারি কাটাকাটি হানাহানি এসব বন্ধ করে ওনাদের থেকে শিক্ষা গ্রহণ করুন আর তাদের মধ্যেই তিনি একজন আমার প্রিয় আস্থাভাজন শ্রদ্ধেয় ব্যক্তি আমার প্রিয় ভাই ওমর ফারুক মামুন। ওনার থেকে শিখার অনেক কিছুই আছে বর্তমান সমাজের দৃষ্টিকোণ থেকে। ভালোবেসে পৃথিবী জয় করা যায় তার উদাহরণ একমাত্র তিনিই।

আমি এই অধম উনার সাফল্য কামনা করছি এবং তার সাথে নাঙ্গলকোটের সকল কৃতি সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা রেখে আমার আশা আকাঙ্খার প্রতিফলন গুলো দিনদিন তারাই পূরণ করছি বলে আমি তাদের কাছে চির কৃতজ্ঞ।

আসুন আমরা পরিবর্তন হ‌ই, পরিবর্তন করি আমাদের সমাজকে। মুক্তিযুদ্ধের প্রতি আত্মবিশ্বাস রেখে এবং আমাদের কর্মের প্রতি দৃঢ় প্রত্যয় নিয়ে সুস্থ মন মানসিকতা সুদরি মনোবল সুশৃংখল পরিবেশ তৈরি ক্ষেত্রে সকলের প্রতি উদাত্ত আহবান করছি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: