শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

আলোকিত নাঙ্গলকোটে দুই নক্ষত্রের অর্জন

৩০ মে ২০১৯, ৫:৩৭:৪৬

বাপ্পি মজুমদার ইউনুস:
মহান স্বাধীনতা যুদ্ধের সূচনা ভূমি, খ্যাতিমানদের অভায়ারণ্য, আলোকিত নাঙ্গলকোটের আরো দুটি অর্জন, প্রিয় ভাজন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী, তরুন প্রজন্মের অহংকার এবং নাঙ্গলকোটের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদেরকে ঢাকা ইউনিভার্সিটিতে ভর্তিতে সুযোগ সন্ধানী ও সংগঠক, সাবেক সহ-সভাপতি, বিজয় একাত্তর হল ঢাকা বিশ্ববিদ্যালয়, জহিরুল ইসলামকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি, মোঃ জাবেদ হোসেনকে কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠাগার সম্পাদক নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে নাঙ্গলকোটের আপামর জনতা।

দৈনিক আমাদের নাঙ্গলকোটকে, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক জানান,
এই তরুণ প্রজন্মদের হাত ধরেই, নাঙ্গলকোট তার আপন মহিমায় উদ্ভাসিত হচ্ছে আরো হবে। দীর্ঘকাল পেরিয়ে নাঙ্গলকোটের অর্জন দিন দিন বেড়েই চলছে। আমি আশা করব যারা নিজেদেরকে উচ্চ শিখরে নিয়ে পৌঁছেছেন তাদের দ্বারা যাতে এ অঞ্চলের আরো কল্যাণ হয়, সেই উদাত্ত আহ্বান তাদের প্রতি। প্রতিটি সফল ব্যক্তির পিছনে অনেক অগোছালো গল্প লিখা থাকে, আজ আমরা সেই বিষয়গুলো নিয়ে কথা বলবো না, আজ গল্প তুলে ধরছি সফলতার। সকলের প্রতি উদাত্ত আহ্বান রেখে একটি কথাই বলতে চাই, আপনাদের হাত ধরে স্বচ্ছ রাজনীতি প্রতিষ্ঠিত হোক এই নাঙ্গলকোটে আর নাঙ্গলকোট থেকেই আদর্শের বীজ বপন হোক সেই প্রত্যাশাই রাখি সকলের প্রতি।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পাঠাগার সম্পাদক মোঃ জাবেদ হোসেন দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকাকে মুঠোফোনে জানান: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটিতে আমার নাম প্রকাশ করায় উনাদের প্রতি এবং দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার উপর অর্পিত দায়িত্ব আমি যাতে সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য দেশবাসী এবং আমার জন্মস্থান নাঙ্গলকোট বাসীর কাছে দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ভালোবাসা নিয়ে আমি আরও সামনের দিকে এগিয়ে যেতে চাই এবং আলোকিত নাঙ্গলকোট কে আলোয় আলোয় ভরে দিতে চাই। সবাই আমার জন্য প্রাণ খুলে দোয়া করবেন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ, ঢাকা ইউনিভার্সিটি শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জহিরুল ইসলাম দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকাকে মুঠোফোনে জানান: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত গতকাল এক বিজ্ঞপ্তিতে ঢাকা ইউনিভার্সিটির পূর্ণাঙ্গ কমিটিতে আমাকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নিযুক্ত করায় উনাদের প্রতি এবং দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার উপর অর্পিত দায়িত্ব আমি যাতে সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য দেশবাসী এবং আমার জন্মস্থান নাঙ্গলকোট বাসীর কাছে দোয়া প্রার্থনা করছি। ঢাকা ইউনিভার্সিটি তে কৃতিত্বের সাথে স্থান পাওয়ার পর থেকে আজ অব্দি নাঙ্গলকোট সকল শিক্ষার্থীর জন্য আমি একটি প্লাটফর্ম তৈরি করেছি যার মাধ্যমে ঢাকা ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার সফল কলা কৌশল এবং সাহায্য করে থাকি। আপনাদের সকলের ভালোবাসায় আজ আমি এ দায়িত্ব উপনীত হয়েছি, আমি বিশ্বাস করি আপনাদের দোয়ায় আগামীতে আপনাদের জন্য আরো ভালো কিছু উপহার দিতে পারব বলে আমি মনে করছি। আপনারা সকলেই আমাদের জন্য দোয়া করবেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক মো: জাবেদ হোসেনকে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-লালমাই-সদরদক্ষিণ) আসনের ছাত্রলীগের নির্বাচনী প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়, তাদের মধ্যে উল্লেখযোগ্য, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ সাবেক সহ-সভাপতি সাবিনা আক্তার শিউলি, মোঃ জহিরুল ইসলাম সহ আরো অনেককে দায়িত্ব প্রদান করা হয়। মোঃ জাবেদ হোসেন এবং মুহাম্মদ জহিরুল ইসলাম তাদের উপর অর্পিত দায়িত্ব বিচক্ষনতার সাথে পালন করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: