ইসলামী ব্যাংকের টাকা নিলে সমস্যা কী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

ইসলামী ব্যাংকের টাকা নিলে সমস্যা কী

30 April 2014, 3:53:10

mustafa kamal

পদ্মা সেতু নির্মাণে ইসলামী ব্যাংকের কাছে এক হাজার কোটি টাকা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)। তিনি বলেন, একটি আর্থিক প্রতিষ্ঠানের কাছে অর্থ চাওয়ায় সমস্যা কোথায়। গতকাল সচিবালয়ে তার দফতরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। লোটাস কামাল বলেন, বহু প্রতীক্ষিত এই সেতু নির্মাণে এগিয়ে যেতে চাই। তিনি বলেন, ইসলামী ব্যাংকের চেয়ারম্যানের কাছে আমি পদ্মা সেতুর জন্য এক হাজার কোটি টাকা চেয়েছি। তিনি আমাকে কথা দিয়েছেন, এই টাকা তারা পদ্মা সেতুতে বিনিয়োগ করবেন। এ সময় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এবং পরিকল্পনা সচিব ভুঁইয়া সফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

পদ্মা সেতু নির্মাণে ইসলামী ব্যাংকের কাছে এক হাজার কোটি টাকা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)। তিনি বলেন, একটি আর্থিক প্রতিষ্ঠানের কাছে অর্থ চাওয়ায় সমস্যা কোথায়। গতকাল সচিবালয়ে তার দফতরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। লোটাস কামাল বলেন, বহু প্রতীক্ষিত এই সেতু নির্মাণে এগিয়ে যেতে চাই। তিনি বলেন, ইসলামী ব্যাংকের চেয়ারম্যানের কাছে আমি পদ্মা সেতুর জন্য এক হাজার কোটি টাকা চেয়েছি। তিনি আমাকে কথা দিয়েছেন, এই টাকা তারা পদ্মা সেতুতে বিনিয়োগ করবেন। এ সময় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এবং পরিকল্পনা সচিব ভুঁইয়া সফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। – See more at: http://www.bd-pratidin.com/2014/04/30/2770#sthash.wDson01R.dpuf

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: