সর্বশেষ সংবাদ
◈ মারছে মানুষে মানুষ!- মোঃ: জহিরুল ইসলাম ◈ নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নামে ভূয়া আইডি খুলে প্রতারনার ফাঁদ ◈ “কাজী জোড়পুকুরিয়া সমাজকল্যাণ পরিষদ” কমিটি গঠন ◈ ছাত্রদলের সভাপতি পদে জনপ্রিয়তার শীর্ষে বাগেরহাটের ছেলে হাফিজুর রহমান ◈ চৌদ্দগ্রাম থানার ওসির নির্দেশে কবরে রেখে যাওয়া বৃদ্ধ মহিলাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ ◈ নাঙ্গলকোটে ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন ◈ আজ টাইগারদের দায়িত্ব বুঝে নেবেন ডোমিঙ্গো ◈ জাতীয় দিবসগুলো শিক্ষকদের ছুটি হিসেবে গণ্য করা হচ্ছে কেন? ◈ কুমিল্লা মর্মান্তিক দুর্ঘটনায় বাড়ছে লাশের সারি; নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে; পরিচয় মিলেছে সবার ! ◈ কুমিল্লার লালমাই উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৭ যাত্রী নিহত

ঈদের পরদিনও নেওয়া হচ্ছে দ্বিগুন ভাড়া 

৬ জুন ২০১৯, ১০:২১:৫১

মোঃ নিজাম উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ

প্রিয় জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে  শহরের শ্রমজীবী মানুষ গুলো ছুটে চলছে গ্রামের আপনজনদের কাছে ।সেই সুভাতে  সকল কর্মজীবী মানুষ গুলো গ্রামে ছুটার জন্যে গিয়ে ভীড় জমাচ্ছে কেউ রেল স্টেশনে আবার কেউ বাস স্টেশনে,কেউ আবার ঈদের মাঝে ব্যস্থতার কারনে বিভিন্ন সমস্যার কারনে ঈদের আগে বাড়ীতে না যেতে পেরে, ঈদের পরদিন প্রিয়জনদের দেখার  জন্য ভীড় জমাচ্ছে রেল ও বাস স্টেশনে । ঈদের আগে বেশির ভাগ মানুষ বাড়ীতে যাওয়ার কারনে তেমন বেশি যাত্রী দেখা যায়নি,তবে সাধারণ অন্য দিন গুলো থেকে বেশি যাত্রী দেখা যায় ।

ঈদের আগে প্রতি বছরের মতো ভাড়া দ্বিগুন নেওয়া হয় এই বছর,তাছাড়া ঈদের পরের দিন ও যাত্রীর সংখ্যা সাধারণ দিনের তুলনায় বেশি হওয়ার কারনে দ্বিগুন ভাড়া নিচ্ছেন বাস কাউন্টার গুলো। সকল যাত্রীর মুখে একই কথা ঈদের পরদিন দ্বিগুন ভাড়া কেন।ভাড়া নিয়ে বাস কাউন্টারের মানুষদের সাথে কাথা বললে তারা বলেন প্রতি বছরই এমন ভাড়া নেওয়া হয় । তবে ভাড়া দ্বিগুন দিয়েই টিকেট কাটছেন যাত্রীগণ । যাত্রীদের সাথে ভাড়া সম্পর্কে কথা বললে তারা বলেন প্রতি বছর এমন করে টাকা হাতিয়ে নিচ্ছেন বাস কাউন্টারের লোকজন।তাছাড়া সাবাই  মুখে বলে ভাড়া বেশি নিচ্ছে কিন্তু কেউ তার প্রতিবাদ করে না । সাবাই একসাথে ঐক্যবদ্ধ হলে সঠিক ভাড়া নিতে হবে বলে মনে করেন যাত্রীগণ ।
আজ বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় দেখা যায় চট্রগ্রাম কদমতলী বাস স্টেশন গুলোতে বেশকিছু গাড়ী শহর ছেড়ে যাচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: