শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

ঈদের পরদিনও নেওয়া হচ্ছে দ্বিগুন ভাড়া 

৬ জুন ২০১৯, ১০:২১:৫১

মোঃ নিজাম উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ

প্রিয় জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে  শহরের শ্রমজীবী মানুষ গুলো ছুটে চলছে গ্রামের আপনজনদের কাছে ।সেই সুভাতে  সকল কর্মজীবী মানুষ গুলো গ্রামে ছুটার জন্যে গিয়ে ভীড় জমাচ্ছে কেউ রেল স্টেশনে আবার কেউ বাস স্টেশনে,কেউ আবার ঈদের মাঝে ব্যস্থতার কারনে বিভিন্ন সমস্যার কারনে ঈদের আগে বাড়ীতে না যেতে পেরে, ঈদের পরদিন প্রিয়জনদের দেখার  জন্য ভীড় জমাচ্ছে রেল ও বাস স্টেশনে । ঈদের আগে বেশির ভাগ মানুষ বাড়ীতে যাওয়ার কারনে তেমন বেশি যাত্রী দেখা যায়নি,তবে সাধারণ অন্য দিন গুলো থেকে বেশি যাত্রী দেখা যায় ।

ঈদের আগে প্রতি বছরের মতো ভাড়া দ্বিগুন নেওয়া হয় এই বছর,তাছাড়া ঈদের পরের দিন ও যাত্রীর সংখ্যা সাধারণ দিনের তুলনায় বেশি হওয়ার কারনে দ্বিগুন ভাড়া নিচ্ছেন বাস কাউন্টার গুলো। সকল যাত্রীর মুখে একই কথা ঈদের পরদিন দ্বিগুন ভাড়া কেন।ভাড়া নিয়ে বাস কাউন্টারের মানুষদের সাথে কাথা বললে তারা বলেন প্রতি বছরই এমন ভাড়া নেওয়া হয় । তবে ভাড়া দ্বিগুন দিয়েই টিকেট কাটছেন যাত্রীগণ । যাত্রীদের সাথে ভাড়া সম্পর্কে কথা বললে তারা বলেন প্রতি বছর এমন করে টাকা হাতিয়ে নিচ্ছেন বাস কাউন্টারের লোকজন।তাছাড়া সাবাই  মুখে বলে ভাড়া বেশি নিচ্ছে কিন্তু কেউ তার প্রতিবাদ করে না । সাবাই একসাথে ঐক্যবদ্ধ হলে সঠিক ভাড়া নিতে হবে বলে মনে করেন যাত্রীগণ ।
আজ বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় দেখা যায় চট্রগ্রাম কদমতলী বাস স্টেশন গুলোতে বেশকিছু গাড়ী শহর ছেড়ে যাচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: