সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসের আলোর উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ◈ নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ◈ হাসানপুরের কৃতিসন্তান মাষ্টার সোহরাব বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি’র সহ অর্থ সম্পাদক নির্বাচিত ◈ নদী ভাঙ্গনের ঝুকিতে বেকামলিয়া,পিপড্যা ও খাঁড়ঘর বাসী ◈ নাঙ্গলকোটে ঐতিহ্যবাহী ঠান্ডা কালীবাড়ি মেলা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে বিনা নির্বাচিত ◈ আবারো সক্রিয় কুমিল্লা সীমান্তের শীর্ষ মাদক কারবারিরা ◈ নাঙ্গলকোটে আ’লীগ নেতা কৃষি জমি থেকে অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ◈ ডুলাহাজারায় বয়স্ক ভাতা নিয়ে বাড়ি ফেরা হয়নি বৃদ্ধার! ◈ চট্টগ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার

ঈদের পরদিনও নেওয়া হচ্ছে দ্বিগুন ভাড়া 

6 June 2019, 10:21:51

মোঃ নিজাম উদ্দিন,স্টাফ রিপোর্টারঃ

প্রিয় জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে  শহরের শ্রমজীবী মানুষ গুলো ছুটে চলছে গ্রামের আপনজনদের কাছে ।সেই সুভাতে  সকল কর্মজীবী মানুষ গুলো গ্রামে ছুটার জন্যে গিয়ে ভীড় জমাচ্ছে কেউ রেল স্টেশনে আবার কেউ বাস স্টেশনে,কেউ আবার ঈদের মাঝে ব্যস্থতার কারনে বিভিন্ন সমস্যার কারনে ঈদের আগে বাড়ীতে না যেতে পেরে, ঈদের পরদিন প্রিয়জনদের দেখার  জন্য ভীড় জমাচ্ছে রেল ও বাস স্টেশনে । ঈদের আগে বেশির ভাগ মানুষ বাড়ীতে যাওয়ার কারনে তেমন বেশি যাত্রী দেখা যায়নি,তবে সাধারণ অন্য দিন গুলো থেকে বেশি যাত্রী দেখা যায় ।

ঈদের আগে প্রতি বছরের মতো ভাড়া দ্বিগুন নেওয়া হয় এই বছর,তাছাড়া ঈদের পরের দিন ও যাত্রীর সংখ্যা সাধারণ দিনের তুলনায় বেশি হওয়ার কারনে দ্বিগুন ভাড়া নিচ্ছেন বাস কাউন্টার গুলো। সকল যাত্রীর মুখে একই কথা ঈদের পরদিন দ্বিগুন ভাড়া কেন।ভাড়া নিয়ে বাস কাউন্টারের মানুষদের সাথে কাথা বললে তারা বলেন প্রতি বছরই এমন ভাড়া নেওয়া হয় । তবে ভাড়া দ্বিগুন দিয়েই টিকেট কাটছেন যাত্রীগণ । যাত্রীদের সাথে ভাড়া সম্পর্কে কথা বললে তারা বলেন প্রতি বছর এমন করে টাকা হাতিয়ে নিচ্ছেন বাস কাউন্টারের লোকজন।তাছাড়া সাবাই  মুখে বলে ভাড়া বেশি নিচ্ছে কিন্তু কেউ তার প্রতিবাদ করে না । সাবাই একসাথে ঐক্যবদ্ধ হলে সঠিক ভাড়া নিতে হবে বলে মনে করেন যাত্রীগণ ।
আজ বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় দেখা যায় চট্রগ্রাম কদমতলী বাস স্টেশন গুলোতে বেশকিছু গাড়ী শহর ছেড়ে যাচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: