ঈশানার ‘ক্যাকটাস’ জীবন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ঈশানার ‘ক্যাকটাস’ জীবন

16 April 2014, 5:22:12

image_86468_0বাবা মাকে নিয়ে সুখেই দিন কাটছিল তন্দ্রার। কিন্তু এক সময় তার বাবা-মা আলাদা হয়ে যায়। তন্দ্রা তার বাবার সঙ্গে থাকতে শুরু করে। এর মধ্যেই তন্দ্রার বাবা আরেকটি বিয়ে করেন। একা হয়ে পড়ে তন্দ্রা। কাঁটাযুক্ত বৃক্ষ্ ক্যাকটাসের মতো একধরনের জীবন শুরু হয় তন্দ্রার। এদিকে বিশ্ববিদ্যালয়ে সৈকত নামের এক ছেলের সঙ্গে পরিচয় হয় তন্দ্রার। এগিয়ে যায় নাটকের গল্প।

এমনই এক গল্প নিয়ে অনন্য ইমন নির্মান করেছেন নাটক ‘ক্যাকটাস’। হাবিব জাকারিয়া উল্লাস রচিত নাটকটিতে তন্দ্রা চরিত্রে অভিনয় করেছেন ঈশানা। আর তার বিপরীতে সৈকত চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটিতে অভিনয় করা প্রসঙ্গে ঈশানা বলেন, ‘প্রতিনিয়তই অনেক নাটকে কাজ করতে হয়। খুব বেশি চ্যালেঞ্জিং চরিত্র পাইনা। কিন্তু ক্যাকটাস নাটকের গল্প এবং আমার চরিত্রটি সত্যিই অনেক চ্যালেঞ্জিং।

স্বাভাবিক ভাবেই এই চরিত্রটি আমার মধ্যে ভালোলাগার জন্ম দিয়েছে।’ নির্মাতা সূত্রে জানা যায়, শিগগিরই ‘ক্যাকটাস’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। উল্লেখ্য, অভিনেত্রী ঈশানা ‘ক্যাকটাস’ নাটকটি ছাড়াও ‘আকাশনীলা’, ‘ভালোবেসে যেও’, ‘নিজ গৃহে পরবাসী’, ‘তৈল ও জলীয় সমাচার’, ‘নির্বাক ভালোবাসা’ নাটকের অভিনয় করছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x