প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এনটিভি’র লাইসেন্স বাতিলের দাবিতে ওলামা লীগের মানববন্ধন

১৫ অক্টোবর ২০১৯, ৪:২৮:১৬

জামাত-শিবির, মৌলবাদ, জঙ্গীবাদের বিরুদ্ধে শক্ত অবস্থানকারী রাজারবাগ শরীফের বিরুদ্ধে দুর্নীতিবাজ ফালুর এনটিভির মিথ্যা অপপ্রচারের প্রেক্ষিতে
জাতীয় মানবাধিকার কমিশনের পক্ষ থেকে দৃষ্টান্তমূলক পদক্ষেপ দাবী।

রাজারবাগ দরবার শরীফের সাথে যোগাযোগ না করে এবং তথ্য যাচাই না করে বক্তব্য না নিয়ে রাজারবাগ শরীফের নামে মিথ্যা রিপোর্ট প্রকাশ মুক্তিযুদ্ধের পক্ষের ইসলামী শক্তিকে দুর্বল করার ষড়যন্ত্র। এ সম্পর্কে সরকারের কঠোর পদক্ষেপের দাবীসহ ওহাবী সালাফি মতবাদ এবং মওদুদী ইসলাম প্রচারকারী এনটিভি’র লাইসেন্স বাতিল করাতে হ‌বে।

ওহাবি, সালাফি  এবং মওদুদি মতবাদ প্রচারের অভিযোগে এনটিভি’র লাইসেন্স বাতিলের দাবি জানিয়েছে আওয়ামী ওলামা লীগ। মঙ্গলবার (১৫ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, এনটিভিতে তথাকথিত ইসলামি প্রোগ্রামে মওদুদি জামায়াত এবং সালাফি মতাদর্শের লোক দিয়ে মুহাম্মদ (স.) এর নামে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। ‘ইসলামি জিজ্ঞাসা’ নামের অনুষ্ঠানে এনটিভি যাদেরকে আমন্ত্রণ করে  বা যারা প্রশ্নের উত্তর দেন, তারা সাঈদীর বেয়াই কামালউদ্দীন জাফরী, সালাফি নেতা মুজাফফর বিন মহসিনের মতো মওদুদি জামায়াতের লোক। যারা এর আগে  সালাফি মওদুদিদের মদত দিয়ে আসছিলেন। তাই, দেশে জঙ্গিবাদ সালাফিবাদ প্রচারের দায়ে এবং জামায়াত জঙ্গিদের সমূলে উৎখাত করার জন্য এনটিভির লাইসেন্স বাতিলের দাবি জানান তারা।

বক্তারা আরও  বলেন, বর্তমানে দেশে শিশু-কিশোররাও পর্নোগ্রাফিতে ভয়ঙ্কর আশক্ত। সারাদেশে হাজার হাজার সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের অস্তিত্ব ধরা পড়ছে। মারাত্মকহারে বেড়ে চলছে খুন-ধর্ষণ। অন্যদিকে দুর্নীতি, জুয়ায় সয়লাব সারাদেশ। পাশাপাশি দায়িত্বহীনতা ভেজাল, মজুতদারি, অনিয়ম আর বিশৃঙ্খলায় বিপর্যস্ত সারাদেশ ও জনগণ। অথচ ৯৮ ভাগ মুসলমানের দেশে এমনটি হওয়ার কথা ছিল না।

ক্যাসিনো ও দুর্নীতি দমনসহ সব কর্মসূচিতে  প্রধানমন্ত্রীর সঙ্গে আমৃত্যু থাকার অঙ্গীকারও করা হয় আওয়ামী ওলামা লীগের পক্ষ থেকে।

মানবন্ধনে সংগঠনটির সহ-সভাপতি লায়ন আলহাজ মাওলানা মুহম্মদ আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক আলহাজ কাজী মাওলানা মুহম্মদ আবুল হাসান শেখ শরীয়তপুরীসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: