এনামুল হক বিজয় আইপিএলের নিলামে থাকছেন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

এনামুল হক বিজয় আইপিএলের নিলামে থাকছেন!

16 February 2017, 9:11:34

একসময় বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন। ২০১৫ বিশ্বকাপের সময় ইনজুরিতে পড়ার পর আর জাতীয় দলের হয়ে মাঠে নামা হয়নি বাংলাদেশি ব্যাটসম্যান এনামুল হক বিজয়ের। কিন্তু তবুও দমে থাকেননি তিনি। ঘরোয়া ক্রিকেট ভালো খেলছেন। এবার জায়গা করে নিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামেও।

মঙ্গলবার শুরু হতে যাওয়া আইপিএলের নিলামে ৭৯৯ ক্রিকেটারের ভেতর রয়েছেন এনামুল হক বিজয়ও। তার প্রাথমিক মূল্য রাখা হয়েছে ৩০ লক্ষ রুপী। ৭৯৯ ক্রিকেটারের ভেতর রয়েছে ১২২ জন ক্রিকেটারের আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা যাদের ভেতরেও রয়েছেন এনামুল। এখন দেখার বিষয় আগামী ২০ তারিখ ব্যাঙ্গালুরুতে হওয়া আইপিএলের নিলামে কোন দল পান তিনি।

এনামুল ছাড়াও আরো পাঁচজন ক্রিকেটার রয়েছেন আইপিএলের নিলামে। তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ এবং মেহেদী হাসান মিরাজ। যাদের সবারই প্রাথমিক মূল্য ধরা হয়েছে ৩০ লক্ষ রুপী। আইপিএলের দশম সংস্করণ শুরু কবে এপ্রিল মাসে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: