এমপি বাহার’কে আসিফের ধন্যবাদ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

এমপি বাহার’কে আসিফের ধন্যবাদ

22 May 2017, 8:52:47

বাপ্পি মজুমদার ইউনুস-
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহারকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। আসিফ তার ফেসবুকে এ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

‘নবম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা সদর আসনে প্রথম বারের মত সংসদ সদস্য নির্বাচিত হন শ্রদ্ধেয় বড় ভাই আকম বাহাউদ্দিন বাহার । তিনি এখনো সংসদ সদস্য হিসেবে পার্লামেন্টে কুমিল্লা সদরের অভিভাবকত্ব করছেন । সেই নির্বাচনে রাজনৈতিক কোমায় থাকা এক অখ্যাত পরগাছা প্রার্থীর পক্ষে ধানের শীষ নিয়ে বাহার ভাইয়ের নৌকার বিরুদ্ধে টানটান লড়াই করেছিলাম । বাহার ভাই এমপি নির্বাচিত হয়েই আমাকে বলেছেন- তোমার সাথে আমার রাজনৈতিক মতভেদ থাকতে পারে, তবে কুমিল্লার কৃতি সন্তান হিসেবে তোমাকে নিয়ে আমিও গর্ব করি, অভিভাবক হিসেবে তোমার প্রতি খেয়াল রাখা আমার দায়িত্ব । এটাই রাজনৈতিক সংস্কৃতি, আমি মুগ্ধ হয়েছি, তিনি এখন পর্যন্ত তার দেয়া কথার বরখেলাপ করেননি ।

আমি গান গাই, মঞ্চ আমার প্রান, সরাসরি মানুষের সামনে গাইতে না পারলে নিজের যোগ্যতা প্রমানের সূযোগ থাকেনা । রাজনৈতিক কারনে গত আট বছর সারাদেশে এবং বিদেশে নির্দিষ্ট কিছু সংরক্ষিত ভেন্যু ছাড়া ওপেন এয়ার শো করতে পারিনি । সংবিধান কি বলে জানি না,তবে নিয়তি মেনে নিয়েছি । ক্ষতি আমার হয়নি, আমার মন খারাপ হয় মাঝে মাঝে, আসল ক্ষতিগ্রস্থ হয়েছেন বাংলা গানের শ্রোতারা, আমার ভক্তরা । সারাদেশে প্রতিরোধে পড়লেও কুমিল্লায় কোন সমস্যায় পড়তে হয়নি আমার । জিপি- ৫ প্রাপ্ত বাচ্চাদের প্রোগ্রাম, ভিক্টোরিয়ান্সের বিজয় কনসার্টে এ আমি বাধাপ্রাপ্ত হইনি বরং এমপি সাহেব আর আমি একসাথেই অতিথি হিসেবে ছিলাম ।

১৮ই মে আমার শো ছিলো কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে । আয়োজকদের সমস্ত সংশয় কাটিয়ে শ্রদ্ধেয় বাহার ভাই (এমপি) এর নির্দেশে ছাত্রলীগের ভলান্টারীতে সুষ্ঠ ভাবে প্রোগ্রামটি হয়েছে। আমার জন্মস্থানে এই অনুষ্ঠানটি করতে না পারলে আমি কষ্ট পেতাম, সিদ্ধান্ত নিয়েছিলাম ঝামেলা হলে জীবনে আর কুমিল্লায় গান গাইবোনা । আমি এখন অনেক খুশী, আমাকে অপমানিত হতে হয়নি নিজের আত্মবিশ্বাসের কাছে, পথিকৃৎ কুমিল্লার জয় হয়েছে। কৃতজ্ঞতার প্রশংসাকে যারা চামচামি মনে করে তারা মূর্খ । সুলতান সুলেমান মূর্খদের সাথে চলতে নিষেধ করেছেন । সুলেমানের সাথে আগে পরিচয় থাকলে হয়তো ঐ কোমায় আক্রান্ত অখ্যাত বেঈমানটার পক্ষে কাজ করতাম না। ট্রেনের চাকায় হাওয়া দেয়ার মত লোক আমি আসিফ না । ভিক্টোরিয়া কলেজকে ধন্যবাদ, ছাত্র ছাত্রীদের ধন্যবাদ, বাহার ভাই আপনাকেও ধন্যাবাদ । ভালবাসা অবিরাম…’

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: