এমপি সালাম মুর্শেদী তেরখাদায় আসছেন বৃহস্পতিবার : চেয়ারম্যান বাচ্চুর ব্যপক প্রস্তুতি | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

এমপি সালাম মুর্শেদী তেরখাদায় আসছেন বৃহস্পতিবার : চেয়ারম্যান বাচ্চুর ব্যপক প্রস্তুতি

2 October 2018, 6:10:03

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক :

খুলনা-৪ আসনের নব নির্বাচিত এমপি, শিল্পপতি আব্দুস সালাম মুর্শেদী আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবার তেরখাদায় আসছেন। ঐ দিন সকাল ১০ টায় উপজেলা পরিষদের মিটিং শেষে বেলা ১২ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মত বিনিময় করবেন এবং বেলা ৩ টায় পাতলা হাটে পথসভা সহ বিকেল ৪ টায় সাচিয়াদাহ আদর্শ শিক্ষা নিকেতন স্কুল মাঠে সাচিয়াদাহ ইউনিয়ন আওয়ামীলীগের জনসভায় যোগ দিবেন। দলীয় সূত্রে প্রকাশ, আগামী ৪ই অক্টোবর তেরখাদা উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের জনসভা সহ মত বিনিময়কে ঘিরে তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মীদের ব্যপক সাড়া পড়েছে। দলীয় নেতা কর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যপক উৎসহ উদ্দীপনা। এমপি আব্দুস ছালাম মূর্শেদীর তেরখাদায় আগমন উপলক্ষ্যে কথা হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর সাথে। তিনি জাতীয অনলাইন দৈনিক “আমাদের নাঙল কোটকে” বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক শেখ হাসিনা সরকারের উন্নয়নের প্রত্যেকটি কর্মকান্ড উপজেলার বিভিন্ন এলাকার পাড়া ও মহল্লার সাধারন জনগনের মাঝে তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও এমপি সালাম মূর্শেদীকে নৌকা মার্কায় ভোট দিতে উপজেলা বাসীর কাছে তুলে ধরার জন্য তেরখাদায় আগমনের লক্ষ্য ও উদ্দেশ্য।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x