এ নির্বাচন বেগম জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন-শরীফ শাহ্ কামাল তাজ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

এ নির্বাচন বেগম জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন-শরীফ শাহ্ কামাল তাজ

30 November 2018, 11:41:17

রাসেল আহমেদ, বিশেষ প্রতিবেদক:

খুলনা-৪ আসনে বিএনপি মনোনীত প্রার্থী বিএনপি’র কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ বলেছেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনার উদ্ধৃতি দিয়ে তাজ বলেন, ‘মায়ের মুক্তি, গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠা ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য আজকের এ আন্দোলন।’ তিনি আরও বলেন, ‘গণতন্ত্র, বাকস্বাধীনতা ও রাষ্ট্রের সকল প্রথা-প্রতিষ্ঠানকে ধ্বংস করে ফেলা হয়েছে।’ এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘কেউ জেলে, কেউ জামিনে এবং কেউ পুলিশের রোষানলে ঘর-বাড়ি ছাড়া হয়েছে।’
‘উন্নয়নের নামে গত দশ বছর জনগণকে অত্যাচার ও নিপীড়নের মাধ্যমে এক ব্যক্তির শাসন কায়েম করেছে সরকার। জনগণের সাথে সকল প্রতারণার ফাঁদ পেতেছেন বর্তমান সরকার।’
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নগরীর আহসান আহমেদ রোডস্থ রাজনৈতিক কার্যালয়ে রূপসা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এই আন্দোলনে চাওয়া-পাওয়ার হিসাব-নিকাশ সবকিছু ঝেড়ে ফেলে নেতা-কর্মী ও জনগণকে ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে আহ্বান জানান তিনি।
এর আগে গতকাল দুপুর ১২টায় আদালতে ও দুপুর দেড়টায় জেলখানায় আটক রূপসা-তেরখাদা-দিঘলিয়ার অগনিত নেতা-কর্মীর সাথে সাক্ষাৎ করেন বিএনপি’র এই কেন্দ্রীয় নেতা। এ সময় তাদের খোঁজ-খবর নেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, মোল্লা এনামুল কবির, শেখ আনিছুর রহমান, আব্দুস সালাম মল্লিক, শেখ আনছার আলী, শেখ আবজাল হোসেন, সাঈদুজ্জামান খাঁন, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন শেখ, এনামুল হক সজল, ফিরোজ মীর, তাফসীরুজ্জামান, এড. মনজিল আহমেদ, মোঃ মাসুম বিল্লাহ, শরীফ মেম্বর, শেখ আবু সাঈদ, বসির হায়দার পল্টু, আবু সাঈদ গাজী, শামীম হাসান, দূরুল হুদা, মাহমুদ শিকদার, শফিকুল ইসলাম, জিএম নূর দিলীপ, আসাবুর রহমান, মনিরুল ইসলাম, মল্লিক আমিনুর রহমান, আজিজুর রহমান, এস এম ফরহাদ হোসেন, লোটাস, মেজবাহ উদ্দিন, আরিফ শেখ, আমিন মাহমুদ, পাপ্পু মীর, হাফিজ, সজীব, আলামিন হোসেন সাগর, রাজিব, কামাল মল্লিক, সোহাগ শিকদার, বাসির আহমেদ মোল্লা, শরীফ সাজ্জাদুল হামিদ প্রিন্স, তেরখাদা উপজেলা নেতৃবৃন্দের মধ্যে মেজবাউল আলম, তারিক মোল্লা, ফরিদ মোল্লা, মিল্টন মুন্সি, এড. শহিদুল ইসলাম, গোলাম মোস্তফা, ছাত্রনেতা লাবু ইসলাম, মাহমুদ হাসান, মামুন, রেজো, প্রিন্স, বনি লস্কর, এসকেন্দার, বাবু লস্কর, জিয়া এবং দিঘলিয়ার নেতৃবৃন্দের মধ্যে সাইদুর রহমান মিন্টু, আব্দুর রকিব মল্লিক, মোজাম্মেল শরীফ, মোল্লা ইকবাল শরীফ, মোল্লা নাজমুল, মনির মোল্লা, অধ্যাপক মনিরুল হক বাবুল, গাজী জাকির, ইদ্রিস মল্লিক, আবু ওহিদ, শেখ মোসলেম উদ্দিন, গাজী মাসুম, মোড়ল আলী হাফিজ, আবুল হোসেন, শেখ আবু জাফর, এস এম মোশারেফ, বাদশা গাজী, জিল্লুর রহমান প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x