সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসের আলোর উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ◈ নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ◈ হাসানপুরের কৃতিসন্তান মাষ্টার সোহরাব বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি’র সহ অর্থ সম্পাদক নির্বাচিত ◈ নদী ভাঙ্গনের ঝুকিতে বেকামলিয়া,পিপড্যা ও খাঁড়ঘর বাসী ◈ নাঙ্গলকোটে ঐতিহ্যবাহী ঠান্ডা কালীবাড়ি মেলা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে বিনা নির্বাচিত ◈ আবারো সক্রিয় কুমিল্লা সীমান্তের শীর্ষ মাদক কারবারিরা ◈ নাঙ্গলকোটে আ’লীগ নেতা কৃষি জমি থেকে অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ◈ ডুলাহাজারায় বয়স্ক ভাতা নিয়ে বাড়ি ফেরা হয়নি বৃদ্ধার! ◈ চট্টগ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার

ঐতিহ্যবাহী ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল-২০১৯ সম্পন্ন

4 June 2019, 12:05:24

মোঃনাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রাইটারঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঐতিহ্যবাহী ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল-২০১৯, সোমবার ২৮ রমজান বিকাল ৫ঃ৩০ এর সময় বিদ্যালয়ের মিলনায়তন অনুষ্ঠিত হয়। এই ইফতার মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান জনাবঃ আবু ইউসুফ ভূঁইয়া। এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,মোঃমোহাম্মদ আলী।উপস্থিত ছিলেন বর্তমান ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,মোঃবেলাল হোসেন মজুমদার,সাবেক দাতীশ্বর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাষ্টার সোহরাব হোসেন,মাষ্টার দিদারুল ইসলাম,মাষ্টার আব্দুল জলিল,মাষ্টার তোহা স্বাধীন সহ আরো অনেক শিক্ষক বৃন্দ।এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি সহ মোট ২১ জনের কমিটি ঘোষনা করা হয়।এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ আল রায়হান,সদস্য সচিবঃ মোঃ তাওহীদুল ইসলাম। যুগ্ন-আহ্বায়কঃ মোঃ আতিকুল ইসলাম,আব্দুল কাইয়ুম শামীম,আব্দুল্লাহ আল রাকিব, সাইফুল ইসলাম,শফিউল সুমন,সাইফুল মহসিন,মিসকাত হোসেন।কোষাধ্যক্ষঃ মোঃ নাজমুল হোসেন তুষার।সদস্যঃ মোফাজ্জল হক (রিকু),রাসেল রুবেল,মাজহারুল রাকিব, সিয়াম,রাফি,ফখরুল ইসলাম,রিপন,জহিদ প্রমুখ। এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক পূর্ণাঙ্গ কমিটি ৯০ দিনের ভিতরে সম্পন্ন করে ঘোষনা করবে বলে জানান,অনুষ্ঠানের প্রধান অতিথি জনাবঃ আবু ইউসুফ ভূঁইয়া,তিনি বলেন ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে সবাইকে পবিত্র ঈদুুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।এমন সুন্দর একটি ইফতার মাহফিলে এসে গর্বিত মনে করতেছি।এইবার আমাদের ঢালুয়া উচ্চ বিদ্যালয় অনেক এগিয়ে গেছে। শিক্ষার হারে আমরা আর পিছিয়ে নেই।আমাদের বিদ্যালয়ে এস এস সি পরিক্ষার রেজাল্টে সারা নাঙ্গলকোটে  আমরা অনেক এগিয়ে।এই ঢালুয়া উচ্চ বিদ্যালয় কে নাঙ্গলকোটে একটি মডেল হিসেবে গড়ে তুলবো।এই ইফতার মাহফিলে বলে গেলাম আপনারা যারা অনার্স বা মাস্টার্স করে চাকরিতে রিটার্নে টিকেন আমি আপনাদের জন্য সর্বাত্মক সহযোগীতা করার জন্য আমি চেষ্টা করবো।এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ঢালুয়া ইউপির বর্তমান চেয়ারম্যান জনাবঃ নাজমুল হাছান ভূঁইয়া বাছির। এই ইফতার মাহফিল সফল এবং সুন্দরভাবে শেষ করতে পেরে সকল ব্যাচ এর ছাত্ররা এবং এসোসিয়েশন এর পরিচালনা কমিটি অনেক আনন্দিত।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: