শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

ঐতিহ্যবাহী ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল-২০১৯ সম্পন্ন

৪ জুন ২০১৯, ১২:০৫:২৪

মোঃনাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রাইটারঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঐতিহ্যবাহী ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল-২০১৯, সোমবার ২৮ রমজান বিকাল ৫ঃ৩০ এর সময় বিদ্যালয়ের মিলনায়তন অনুষ্ঠিত হয়। এই ইফতার মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলার ভাইস চেয়ারম্যান জনাবঃ আবু ইউসুফ ভূঁইয়া। এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,মোঃমোহাম্মদ আলী।উপস্থিত ছিলেন বর্তমান ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব,মোঃবেলাল হোসেন মজুমদার,সাবেক দাতীশ্বর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাষ্টার সোহরাব হোসেন,মাষ্টার দিদারুল ইসলাম,মাষ্টার আব্দুল জলিল,মাষ্টার তোহা স্বাধীন সহ আরো অনেক শিক্ষক বৃন্দ।এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি সহ মোট ২১ জনের কমিটি ঘোষনা করা হয়।এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ আল রায়হান,সদস্য সচিবঃ মোঃ তাওহীদুল ইসলাম। যুগ্ন-আহ্বায়কঃ মোঃ আতিকুল ইসলাম,আব্দুল কাইয়ুম শামীম,আব্দুল্লাহ আল রাকিব, সাইফুল ইসলাম,শফিউল সুমন,সাইফুল মহসিন,মিসকাত হোসেন।কোষাধ্যক্ষঃ মোঃ নাজমুল হোসেন তুষার।সদস্যঃ মোফাজ্জল হক (রিকু),রাসেল রুবেল,মাজহারুল রাকিব, সিয়াম,রাফি,ফখরুল ইসলাম,রিপন,জহিদ প্রমুখ। এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন এর আহ্বায়ক পূর্ণাঙ্গ কমিটি ৯০ দিনের ভিতরে সম্পন্ন করে ঘোষনা করবে বলে জানান,অনুষ্ঠানের প্রধান অতিথি জনাবঃ আবু ইউসুফ ভূঁইয়া,তিনি বলেন ঢালুয়া হাই স্কুল এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে সবাইকে পবিত্র ঈদুুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।এমন সুন্দর একটি ইফতার মাহফিলে এসে গর্বিত মনে করতেছি।এইবার আমাদের ঢালুয়া উচ্চ বিদ্যালয় অনেক এগিয়ে গেছে। শিক্ষার হারে আমরা আর পিছিয়ে নেই।আমাদের বিদ্যালয়ে এস এস সি পরিক্ষার রেজাল্টে সারা নাঙ্গলকোটে  আমরা অনেক এগিয়ে।এই ঢালুয়া উচ্চ বিদ্যালয় কে নাঙ্গলকোটে একটি মডেল হিসেবে গড়ে তুলবো।এই ইফতার মাহফিলে বলে গেলাম আপনারা যারা অনার্স বা মাস্টার্স করে চাকরিতে রিটার্নে টিকেন আমি আপনাদের জন্য সর্বাত্মক সহযোগীতা করার জন্য আমি চেষ্টা করবো।এই এক্স-স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ঢালুয়া ইউপির বর্তমান চেয়ারম্যান জনাবঃ নাজমুল হাছান ভূঁইয়া বাছির। এই ইফতার মাহফিল সফল এবং সুন্দরভাবে শেষ করতে পেরে সকল ব্যাচ এর ছাত্ররা এবং এসোসিয়েশন এর পরিচালনা কমিটি অনেক আনন্দিত।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: