ওয়ের্ষ্টান অষ্ট্রেলিয়া পার্লমেন্ট নির্বাচনে প্রার্থী কুমিল্লার শাহ আলম | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

ওয়ের্ষ্টান অষ্ট্রেলিয়া পার্লমেন্ট নির্বাচনে প্রার্থী কুমিল্লার শাহ আলম

27 February 2017, 10:15:52

 
এম.এ.সুফিয়ান রাসেল: কুমিল্লা মহানগরীর ২০নংওয়ার্ডের লক্ষীনগর (দিশাবন্দ) গ্রামের মরহুম হাজী মোঃ আব্দুল হাকিম সাহেবের কনিষ্ট সন্তান মোঃ শাহ্আলম, ওয়ের্ষ্টান অষ্ট্রেলিয়া পার্লমেন্ট নির্বাচনে প্রার্থী হয়েছেন। তিনি দেশ বাসী ও কুমিল্লা বাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি ছাত্র জীবনে কুমিল্লার ছাত্র রাজনীতিতে সক্রিয় ছিলেন।

তিনি ১৯৯৯ সালে অষ্ট্রেলিয়াতে গমন করেন এবং ২০০১ সালে তিনি অষ্ট্রেলিয়ান সিটিজেন অর্জন করেন, পরবর্তীতে তিনি বিল্ডার্স ব্যবসার সাথে জড়িত হন। এবং আস্তে আস্তে তিনি তার ব্যবসার পরিসর বৃদ্ধি করেন এবং সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসার কাজ পরিচালনা করেন। বর্তমানে পার্থে তার TJ  ট্রান্সর্পোট এবং TJ বিল্ডার্স নামে কোম্পানী রয়েছে।

এই গুলো TJ  গ্র“প প্রাইভেট কোম্পানী এর আওতাধীন। TJ  গ্র“প ও TJ বিল্ডার্স এর প্রতিষ্ঠাতা হচ্ছেন কুমিল্লার সন্তান মোঃ শাহ্ আলম । তার সততা এবং নিষ্ঠা দেখে অষ্ট্রেলিয়ার রাজনৈতিক দল  (MBP ) তাকে নির্বাচন করার জন্য অনুরোধ করে। বর্তমানে তার নির্বাচনি এলাকা পার্থের ফরেষ্ট ফিল্ড।

ব্যাক্তিগত জীবনে শাহ্ আলম কুমিল্লার বিশিষ্ট শিল্পপতি জোবায়ের আলম সরকারের এক মাত্র মেয়ে জিন্নাত ঝুমুর সরকারের সাথে বিবাহ বন্ধনে আবন্ধ হন। তাদের পরিবারে এক ছেলে (জিসান) এবং এক মেয়ে (ত্বকি) রয়েছে।

শাহ্আলম তিনি ব্যবসায়ীক জীবনের মত রাজনৈতিক জীবনেও সফল হওয়ার জন্য কুমিল্লা বাসী ও দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন এবং সকলের নিকট দোয়া প্রত্যাশি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: