করোনা বিষয়ে আবদুছ ছালাম বেগের ব্যতিক্রমী প্রচারণা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

করোনা বিষয়ে আবদুছ ছালাম বেগের ব্যতিক্রমী প্রচারণা

21 May 2020, 11:38:31

 

স্টাফ রিপোর্টার
করোনা ভাইরাস সচেতনতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগ। করোনা বিষয়ে সচেতনতা বিষয়ক বিজ্ঞাপন কুমিল্লা কান্দিরপাড় এলইডি টিভিতে একমাসেরও বেশী সময় বিনামূল্যে প্রচারণা করেন এ নেতা। একই সাথে সড়ক-মহাসড়কের বিলবোর্ডে করোনা সচেতনতায় প্রধানমন্ত্রীর বাণী ও ৩১ দফা বিশেষ বার্তা তুলে ধরছেন। আওয়ামীলীগ নেতার ব্যতিক্রমী এ প্রচারণাকে সাদুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

সূত্র জানায়, করোনা প্রাদুভার্বের শুরু থেকে সচেতনতা মূলক প্রচারণায় কাজ করে যাচ্ছেন
আবদুছ ছালাম বেগ। বাংলাদেশ সেনা বাহিনীর আহ্বানে তিনি কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভি সম্পূর্ণ বিনামূল্যে প্রচারণার সুযোগ করে দেন। গুরুত্বপূর্ণ সড়ক ও মহাসড়কের পাশে স্থাপন করা হয়েছে বিলবোর্ড। তার মধ্যে রয়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, কুমিল্লা-সিলেট মহাসড়ক, কুমিল্লা -বুড়িচং -ব্রাহ্মণপাড়া- মাদবপুর সড়ক, কুমিল্লা-সংকুচাইল-বাগড়া সড়কসহ অন্যান্য গুরুত্বপূর্ণ সড়কে এ বিলবোর্ড স্থাপন করা হয়েছে।

আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য।

বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ জানান, করোনাভাইরাস বিষয়ে সরকার জনগণকে সচেতন করার জন্য নানামুখী কর্মসূচী গ্রহণ করেছে। সরকারের সাথে একমত পোষণ করে আমার ব্যক্তি উদ্যোগে এ প্রচার কাজ করছি। শুধু তাই নয়, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড পোষ্টার, হ্যান্ডবিল, বিলবোর্ড ও এলইডির মাধ্যমে গত কয়েক বছর ধরে প্রচার করে আসছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করি। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, আমার কর্মীদের নৌকা প্রতীকের জন্য কাজ করার নির্দেশ প্রধান করি। জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে কাজ করো যাবো।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x