সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

“কাজী জোড়পুকুরিয়া সমাজকল্যাণ পরিষদ” কমিটি গঠন

২২ আগস্ট ২০১৯, ১১:২৯:১২

আসসালামু আলাইকুম…

বাপ্পি মজুমদার ইউনুস

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ইতিহাস ঐতিহ্যের লীলাভূমি নাম। এই উপজেলায় অসংখ্য সামাজিক সংগঠন গড়ে উঠেছে, এ সংগঠন গুলোর মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত ব্যক্তিবর্গের পাশে দাঁড়িয়ে তাদেরকে সামাজিকভাবে প্রতিষ্ঠিত করে যাচ্ছে এবং সমাজে বাল্য বিবাহ যৌতুক মাদক ইত্যাদি অসামাজিক কর্মকান্ড থেকে সংগঠনগুলো মানুষকে বিরত রাখছে। “কাজী জোড়পুকুরিয়া সমাজকল্যাণ পরিষদ” বিগত ২০১৩ সালে গঠিত হওয়ার পর থেকে যথাসাধ্য কাজ করে চলেছে।

পরিষদের লক্ষ্য ও উদ্দেশ্যে হচ্ছে:-
১) শিক্ষার উন্নয়ন;- ক) শিক্ষা বৃত্তি, খ) কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার প্রদান, গ) উৎসাহ ও পরামর্শ প্রদান, ঘ) অন্যান্য।।
২) সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহন।
৩) যৌতুক ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে প্রচারনা চালানো।
৪) মাদক ও জুয়ার কুফল সম্পর্কে প্রচারনা চালানো।
৫) জাতীয় ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন।
৬) ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ তৈরী।
৭) ক্রিড়া ও সাস্কৃতিক বিকাশ।
৮) বিবিধ।

এছাড়াও সবার সহযোগীতা নিয়ে সমাজের দরিদ্র, অসহায়, দুঃখী ও সুবিধাবঞ্চিতদের শিক্ষা, চিকিৎসায় সহয়তা করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

গত ১৯/০৮/২০১৯ ইং তারিখে পরিষদের ৪১ সসদস্য বিশিষ্ট নতুন পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের বর্তমান সভাপতি মোঃ মীর হোসেন- মোহাম্মদ রাশেদ (সোহাগ)- সাধারন সম্পাদক।

শাহপরান জাবেদ- সাংগঠনিক সম্পাদক।।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: