কালীগঞ্জে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালীগঞ্জে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

11 July 2017, 7:28:16

ঝিনাইদহ সংবাদদাতাঃ

আইনশৃংখলা কমিটির সভাতেই খোদ পুলিশের কতিপয় সদস্যের অনৈতিক কর্মকান্ডে আইনশৃংলা পরিস্থিতির অবনতি হতে যাচ্ছে বলে অভিযোগ উস্থাপিত হয়েছে। সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভাতে উপস্থিত ইউপি চেয়ারম্যান, সাংবাদিক সহ কমিটির সদস্যরাই এমন অভিযোগ করেছেন। উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমানের সভাপতিত্বে এ সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যন জাহাঙ্গীর সিদ্দিকি ঠান্ডু, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) কর্মকর্তা যাদব সরকার, থানা অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা ভাইচ চেয়ারম্যান মতিয়ার রহমান মতি ও মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন। সভায় উপস্থিত কালীগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত ওসি মিজানুর রহমান খানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় ওসি মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূলে তিনি বদ্ধপরিকর। তিনি সবেমাত্র এ থানাতে যোগদান করেছেন, সকল বিষয়ে এখনো অবহিত হতে পারেননি।

তিনি আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। সভাতে প্রধান অতিথি আনার বলেন, মাদক নির্মূল ও আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি সহ সমাজের সুধীজনদেরও এগিয়ে এসে দ্বায়িত্ব নিতে হবে। তিনি পুলিশের কর্মকান্ডে জনগন যাতে হয়রানির শিকার না হন, এজন্য থানার নবাগত ওসিকে বিষয়গুলি দেখে পদক্ষেপ নেওয়ার নির্দ্দেশ দেন। সভাতে আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রফুল্য কুমার, ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন, আলী হোসেন অপু, মহিবুল ইসলাম মন্টু, রাজু আহম্মেদ রনি লস্কর, মোদাচ্ছের হোসেন, সংগ্রাম, ইলিয়াস রহমান মিঠু, নজরুল ইসলাম ছানা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক জামির হোসেন, সাংগাঠনিক সম্পাদক নয়ন খন্দকার, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস ও সদস্য শিপন মৃধা প্রমুখ। বক্তাগন উপজেলার আইনশৃংখলার পরিস্থিতি নিয়ে বলেন, কতিপয় পুলিশ সদস্য মাদক উচ্ছেদ অভিযানে গিয়ে নিরিহ লোকজনকে আটক করে হয়রানি করছে। সাধারন মানুষ যাতে এ হয়রানীর শিকার না হয় এজন্য তারা থানার নবাগত ওসির হস্তক্ষেপ কামনা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: