কালীগঞ্জে এবার র‌্যাব ৬ কতৃক সাড়ে ৩ হাজার পিচ ইয়াবা ও ৩’শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালীগঞ্জে এবার র‌্যাব ৬ কতৃক সাড়ে ৩ হাজার পিচ ইয়াবা ও ৩’শ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

6 July 2017, 2:28:35

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খয়েরতলা গ্রাম থেকে বিপুল পরিমান পরিমান মাদকদ্রব্যসহ সজল হোসেন (২২) ও সাজ্জাদ হোসেন ওরফে ইমন (২৫) নামের ২ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৬। সজল হোসেন ওই গ্রামের ঝান্টু মিয়ার ছেলে ও ইমন একই গ্রামের আব্দুল মালেকের ছেলে।

বুধবার সকালে তাদের আটক করা হয়। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে জেলার কালীগঞ্জ উপজেলার খয়েরতলা গ্রামে মাদক বেচা-কেনা করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ১১টার দিকে র‌্যাব অভিযান চালিয়ে মাদক বিক্রেতা সজল ও ইমন নামের দুই চাচাতো ভাইকে আটক করে। এ সময় তাদের স্বীকারোক্তিতে ওই এলাকা থেকে সাড়ে তিন হাজার পিচ ইয়াবা ও তিনশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে। মাদক ব্যবসায়ী সজল ও সাজ্জাদ ওই এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: