কালীগঞ্জে নারী উদ্যোক্তা মর্জিনা বেগম কতৃক গরীবদের মাঝে সেমাই-চিনি বিতরণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কালীগঞ্জে নারী উদ্যোক্তা মর্জিনা বেগম কতৃক গরীবদের মাঝে সেমাই-চিনি বিতরণ

24 June 2017, 7:50:30

Normal
0

false
false
false

EN-US
X-NONE
X-NONE

MicrosoftInternetExplorer4

/* Style Definitions */
table.MsoNormalTable
{mso-style-name:”Table Normal”;
mso-tstyle-rowband-size:0;
mso-tstyle-colband-size:0;
mso-style-noshow:yes;
mso-style-priority:99;
mso-style-qformat:yes;
mso-style-parent:””;
mso-padding-alt:0in 5.4pt 0in 5.4pt;
mso-para-margin:0in;
mso-para-margin-bottom:.0001pt;
mso-pagination:widow-orphan;
font-size:11.0pt;
font-family:”Calibri”,”sans-serif”;
mso-ascii-font-family:Calibri;
mso-ascii-theme-font:minor-latin;
mso-fareast-font-family:”Times New Roman”;
mso-fareast-theme-font:minor-fareast;
mso-hansi-font-family:Calibri;
mso-hansi-theme-font:minor-latin;
mso-bidi-font-family:”Times New Roman”;
mso-bidi-theme-font:minor-bidi;}

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের কালীগঞ্জের মহেশ্বরচাঁদা গ্রামে পবিত্র ঈদউলফিতর উপলক্ষ্যে এলাকার গবীরদের মাঝে সেমাইচিনি বিতরণ করেছেন নারী উদ্যোক্তা মর্জিনা বেগম। পবিত্র ঈদউলফিতর উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০ টায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মহেশ্বরচাঁদা গ্রামের ভার্মি কম্পোষ্ট উদ্যোক্তা, বঙ্গবন্ধু কৃষি পুরস্কার প্রাপ্ত পরিবেশ রক্ষাকারী নেত্রী মর্জিনা বেগমের অর্থায়নে কার্ড মহিলা সমিতির সহযোগীতায় এলাকার গরীবদের মাঝে সেমাইচিনি বিতরণ করা হয়। উদ্যোক্তা মর্জিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন ৪নং সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান রনি লস্কর এই মহতী উদ্যোগ নেওয়ায় মর্জিনা বেগমকে ধন্যবাদ জানান। তিনি মন্তব্য করেন, যদি মজির্নার মতো প্রতি গ্রামে একজন করে জন্ম নিতো তাহলে গরীবরা নানাভাবে উপকৃত হতো। মর্জিনা বেগমের উদ্যোগে অনুপ্রানিত হয়ে তিনি নিজেই আগামীতে এই উদ্যোগ নিবেন বলে জনান। চেয়ারম্যান রনি লস্কর কার্ড মহিলা সমিতির অফিসের জন্য বিদ্যুৎ সংযোগসহ ২টি ফ্যান ১০টি চেয়ার দেওয়ার অঙ্গীকার করেন। বিশেষ অতিথি, কার্ড মহিলা সমিতির উপদেষ্টা মোঃ আঃ রহিম মর্জিনা বেগমের দীর্ঘায়ু কামনা করে বলেন, সমাজের বিত্তবানদের একাজে এগিয়ে আসা উচিৎ। সভাপতির সমাপনী বক্তব্যে মর্জিনা বেগম বলেন, গরীব মানুষ দেশকে সেবা করার আল্লাহ যেন শক্তি সামর্থ দেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: