কুবি স্টুডেন্ট ইউনিয়ন অফ নাঙ্গলকোটের নেতৃত্বে কবির – তানভীর

৩ মে ২০১৯, ১১:০৮:১৩

কুবি প্রতিনিধিঃ

নাঙ্গলকোট উপজেলা থেকে আগত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট ইউনিয়ন অফ নাঙ্গলকোট’র(কুসান) তৃতীয় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

৩০ এপ্রিল (মঙ্গলবার) সংগঠনের প্রাক্তন সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান স্বাক্ষরিত ২১ সদস্যদের এই কমিটি অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের শিক্ষার্থী কবির হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্মেসী বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদ রাসেল।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে শামীম হোসেন, ওমর ফারুক, নাইমুল ইসলাম ও কামরুল নাহার শীলা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাইমিনুল ইসলাম, তাহমিনা আক্তার তাহু ও আয়েশা সারমিন। সাংগঠনিক সম্পাদক পদে সাইফুল ইসলাম, নিজাম উদ্দিন নিরব, রিয়াজ উদ্দিন অন্তর ও শাহনেওয়াজ তামিম। দপ্তর সম্পাদক ইমদাদুল হক শামীম, উপ দপ্তর সম্পাদক নাজমুল হাসান ইমন, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম,উপ প্রচার সম্পাদক সাগর হোসেন ও মাহিন উদ্দিন, কোষাধ্যক্ষ কাউছার আলম হৃদয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিপাত হোসেন হিমেল ও ভর্তি কার্যক্রম বিষয়ক সম্পাদক পদে আশিকুর রহমানকে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, উক্ত কার্যকরী কমিটি আগামি এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: