কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ

25 May 2020, 5:12:24

 

স্টাফ রিপোর্টার
বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সর্বসাধারণ ও কুমিল্লাবাসীর প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগ। ২৫ মে (সোমবার) তার নিজ গ্রাম সোনাইসার জামে মসজিদে ঈদুল ফিতরের নামায শেষে সবাইকে শুভেচ্ছা জানান। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সময় আবদুছ ছালাম বেগ বলেন, মহামারি করোনার প্রাদুভার্বের কারণে বিশ্ব আজ থমকে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশে করোনায় নিহতের সংখ্যা বিশ্বের তুলনায় এখনো কম। প্রধানমন্ত্রী যে ৩১ দফা নির্দেশনা প্রধান করেছেন, তা সকলে মেনে চলছে। দ্রুত করোনা ভাইরাস থেকে আমরা পরিত্রাণ পাবো ইনশা আল্লাহ। তাই সামাজিক দূরত্ব নিশ্চিত করে ঈদুল ফিতর উদযাপন করি। ঈদ হোক অন্তরের পবিত্রতা, মিতাচার ও সম্প্রীতির উৎসব। সংযম, সহমর্মিতা আর ভালোবাসার মহিমায় আলোকিত হোক আমাদের জীবন।

উল্লেখ্য যে, আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নৌকা প্রতিকের নমিনেশন সংগ্রহ করেন। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করেন। করোনা বিষয়ে সচেতনতার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেন। কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভি সম্পূর্ণ বিনামূল্যে করোনা সচেতনতায় প্রচারের সুযোগ দেন। একই সাথে সড়ক-মহাসড়কের বিলবোর্ডে করোনা সচেতনতায় প্রধানমন্ত্রীর বাণী ও ৩১ দফা বিশেষ বার্তা তুলে ধরছেন। সাহায্য করেছেন অসহায়দের মাঝে। পোষ্টার, পেষ্টুন, হ্যান্ডবিল ও বিলবোর্ডের মাধ্যমে দলের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন জনগণের কাছে। তার এ কাজকে সাদুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: