কুমিল্লার চার উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কুমিল্লার চার উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

7 June 2014, 7:33:52

road

 

 

 

 

 

কুমিল্লা সদর দক্ষিণ, চান্দিনা, দাউদকান্দি এবং আদর্শ সদর উপজেলায় পৃথক ৪টি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বরুড়া রাস্তার মোড়ে বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক নারী নিহত হন। লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম কুমিল্লার বার্তা ডটকমকে জানান, কুমিল্লাগামী বলাকা পরিবহনের একটি বাস বরুড়া রাস্তার মোড়ে একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়। বাকি দুই যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার বেলা ১১টায় মোটরসাইকেলে করে মো. জাহেদ চান্দিনা বাস স্টেশন এলাকায় পৌঁছলে ঢাকা থেকে কুমিল্লা গামী এশিয়া লাইন এর একটি দ্রুত গতিসম্পন্ন যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় মারাত্মক আহত অবস্থায় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মো. মনিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহেদ পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার আসাদনগর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। ঘাতক বাসটি পালিয়ে যেতে সম হয়।

অপরদিকে মহাসড়কে দাউদকান্দি উপজেলার রায়পুরে শুক্রবার সকাল ৯টায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক খায়রুল ইসলাম খায়ের (৫০) নিহত হয়। জানা যায়, দাউদকান্দি থেকে চান্দিনাগামী বালু বোঝাই ট্রাক ও বিপরীত দিক থেকে কাঠাল বোঁঝাই অপর একটি বেপরোয়া গতিসম্পন্ন ট্রাক এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালু বোঝাই ট্রাকের চালক খায়ের (৫০) ঘটনাস্থলে নিহত হয়। সে চান্দিনা উপজেলা বেলাশ্বর গ্রামের মৃত হানিফ মুন্সীর ছেলে।

এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের ঝাগুড়জুলি এলাকায় ট্রাকচাপায় আব্দুর রব রক্কু (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রব রক্কু জেলার সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, সকালে আব্দুর রব রক্কু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর দিয়ে রাস্তা পার হওয়ার সময় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যুু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) ফজলু  ঘটনার সত্যতানিশ্চিত করেছেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: