কুমিল্লার যুবকের সাফল্য! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

কুমিল্লার যুবকের সাফল্য!

28 June 2014, 3:01:30

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা) ঃ কুমিল্লার এক যুবক ইন্টারনেটে পণ্য ক্রয়-বিক্রয়ের জন্য স্বর্গ ডট কম (www.shorgo.com) নামে একটি ওয়েব পোর্টাল খুলে সাফল্য পেয়েছে। ওই যুবকের নাম এ,এইচ আল মারুফ সানি। কুমিল্লার হোমনা উপজেলার শ্রীপুর গ্রামে তার বাড়ি। সে জেলার নাঙ্গলকোট উপজেলা সহকারি কৃষি কর্মকর্তা হুমায়ন কবীরের ছেলে।


জানা যায়, মারুফ সানি ২০১১ সালের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে বিভিন্ন পেজ খুলে অনলাইনে পণ্য বিক্রয় শুরু করে। এখানে ব্যাপক সাফল্য লাভের পর সবগুলো পেজের পণ্য একই প্লাটফর্মে বিক্রির উদ্দেশ্যে স্বর্গ ডট কম (www.shorgo.com) নামে একটি ই-কমার্স ওয়েবসাইট তৈরি করে। এখানে ইন্টারনেট ব্যবহার করে পণ্যের ছবি ও বিবরণ দেখে যে কেউ ঘরে বসে জনপ্রিয় দেশি ও বিদেশি ব্রান্ডের পণ্য ক্রয় করতে পারে। এছাড়া এখানে প্রতিটি পণ্যে বিশেষ ছাড়, ক্রয়কৃত পণ্য পরিবর্তন, বিশেষ কারণে মূল্য ফেরত এবং ২৪ ঘন্টা কাস্টমার সাপোর্ট ও বিক্রয়ত্তর সেবা প্রদান করা হয়। এখানে প্রতিটি পণ্যের গুণগত মানের গ্যারান্টি প্রদান করা হয়। অনলাইনে, ফেসবুকে, ফোনে অর্ডার দেয়া এবং বিকাশে ও অনলাইনে মূল্য পরিশোধ ছাড়াও পণ্য  হাতে পাওয়ার পর মূল্য পরিশোধের বিশেষ ব্যবস্থা রয়েছে। এসব সুবিধার কারণে মারুফ সানি খুব দ্রুত সাফল্য লাভ করে। তার সাফল্য দেখে তার বন্ধুদের অনেকেই এখন তার সাথে যুক্ত হয়ে কাজ করছে। বর্তমানে স্বর্গ ডট কম(www.shorgo.com) বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন পণ্য ও সেবা কেনাকাটার মাধ্যমে পরিণত হয়েছে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: