কুমিল্লায় আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হবে-নাফিসা কামাল! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

কুমিল্লায় আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হবে-নাফিসা কামাল!

18 May 2017, 10:35:08

অচিরেই কুমিল্লায় আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লীগ- বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল। বুধবার কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালমাই কলেজ মাঠে অনুষ্ঠিত একটি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে তিনি এমন অভিমত ব্যক্ত করেন।

নাফিসা কামাল বলেন, কুমিল্লার খেলোয়াড়দের নিয়ে যাতে বিপিএলের দল গঠন করা যায় সেজন্য খুব শীঘ্রই কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে। কুমিল্লার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড়দের যাচাই-বাছাই করে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী করাই হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মূল লক্ষ্য। ভালো মানের ক্রিকেটার তৈরীর জন্য যা যা প্রয়োজন ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে খেলোয়াড়দের সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

এর আগে প্রথমবারের মতো গত ফেব্রুয়ারিতে কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণের কথা জানায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ। সিদ্ধান্ত অনুযায়ী বিশ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন হবে স্টেডিয়ামটি, যা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নিজস্ব ভেন্যু হিসেবে ব্যবহৃত হবে।

কুমিল্লাই একমাত্র জেলা, যা বিভাগ না হয়েও স্বতন্ত্র দল হিসেবে দেশের সবচেয়ে জমজমাট ক্রিকেট আসর বিপিএলে অংশ নিয়েছে। কিছুদিন আগে এসেছে বৃহত্তর এই এলাকাটিকে বিভাগ করার ঘোষণা, এতে অন্যান্য ক্ষেত্রের মত খেলাধুলার বিষয়টিও বেশ গুরুত্বের সাথে উত্থাপিত হচ্ছে। আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মিত হলে এই অঞ্চল ক্রিকেটীয় দিক থেকে আরও সমৃদ্ধ হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: