কুমিল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

কুমিল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যা!

11 June 2017, 11:13:29

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লায় ১ বছরের শিশুর জননী তানিয়া আক্তার টুম্পা (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর রশিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। রবিবার ভোর ৪টায় কুমিল্লা সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর গ্রামে এই হত্যার ঘটনাটি ঘটে।
নিহত তানিয়া আক্তার টুম্পা কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা রাজাপাড়া এলাকার আবুল হাসেমের মেয়ে এবং সদর উপজেলার ৫ নং পাঁচথুবী ইউনিয়নের মতিনগর এলাকার ট্রাক চালক মোঃ শফিকের ছেলে জুয়েল মিয়ার স্ত্রী। তাদের ১ বছরের একটা মেয়ে সন্তান রয়েছে।
নিহতের পরিবারের সূত্রে জানা যায়, আড়াই বছর আগে ট্রাক চালক মোঃ শফিকের ছেলে জুয়েল মিয়ার সাথে নিহত তানিয়া আক্তার টুম্পার বিয়ে হয়। বিয়ের সময় ৪ লক্ষ টাকা যৌতুক হিসেবে আদায় করেন বরের বাবা শফিক। এরপর আরো যৌতুকের দাবীতে আড়াই বছরে একাধিক বার শাররীক ভাবে নির্যাতন করেছেন তানিয়ার স্বামী, শশুর, সৎ শাশুড়ি ও দুই দেবর। পরিবার থেকে আরো জানা যায়, গত কিছু দিন আগে যৌতুকের জন্য তানিয়াকে শাররীক ভাবে নির্যাতন করে টাকার জন্য তাকে বাবার বাড়িতে পাটিয়ে দেয়। তারপর তানিয়া টাকা নিয়ে শুক্রবার তার স্বামীর বাড়িতে যায়।
এই হত্যার ঘটনার সাথে তানিয়া আক্তার টুম্পার স্বামী জুয়েল মিয়া, শশুর ট্রাক চালক শফিক, সৎ শাশুড়ি ও দুই দেবর রাসেল ও ফয়সাল সরাসরি জড়িত বলে দাবি করছেন নিহতের পরিবার।
এই হত্যার ঘটনার পর পরই অভিযুক্ত সবাই পালাতক রয়েছেন বলে স্থানীয় সূত্র জানায়।
কুমিল্লা কোতয়ালী থানার ডিউটি অফিসার কিবরিয়া জানান, হত্যার ঘটনাটি শুনেছি। তবে থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: