কুমিল্লায় টিফিনের টাকায় বিনামূল্যে মাস্ক ও হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ

19 March 2020, 8:27:57

মোঃ সাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সদরে নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে লিফলেট বিতরণ করেন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলার বাজারে জনসেচতনতা বৃদ্ধিতে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী।

নাঙ্গলকোট বাজারে, রেল স্টেশনে, ফেরিয়া বাজার, গাড়ির চালক, যাত্রী, দিনমজুর ও পথচারীদের মধ্যে সকাল থেকেই মাস্ক এবং লিফলেট বিতরণ করছেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, চান্দিনা শাখার সভাপতি সৌরভ অাহম্মেদ মাক্সুদ, সদস্য মোঃ এমদাদ, ফয়সাল ও মোঃ ওয়ালীউল্লাহ।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে বুধবার থেকে কার্যক্রমটি শুরু হয়ে সারা দেশে অাগামী ৩১ মার্চ পর্যন্ত চলমান থাকবে বলে জানান সংগঠনের সভাপতি কাওসার অালম সোহেল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: