শিরোনাম
◈ শৈলকুপায় আ’লীগের দু’গ্রæপের পাল্টাপাল্টি হামলায় মহিলাসহ গুরুত্বর আহত-৩ ◈ ঝিনাইদহ সিমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ উপজেলা ছাত্রলীগ নেতা মেম্বর পুত্র আটক ◈ ঝিনাইদহ পুলিশ লাইনসে কর্মরত পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ◈ ঝিনাইদহে মোয়াজ্জিন হত্যা রহস্য উম্মচন সাবেক প্রেমিকা গ্রেফতার ◈ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলার উদ্বোধন ◈ যশোরের বেনাপোলে সড়ক দূর্ঘটনার মোটরবাইকের চালক নিহত   ◈ মোল্লাহাটে ফ্যাক্টরীর প্রত্যক্ষ আর্থিক সহায়তায় বিড়ি শ্রমিক ফেডারেশনের মানববন্ধন! ◈ মুরসীকে হত্যা করা হয়েছে : মুসলিম ব্রাদারহুড ◈ কারাগারে জানাজা শেষে জন্মভূমির মাটিতে শহীদ প্রেসিডেন্ট মুরসীর দাফন সম্পন্ন ◈ গাজীপুর সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

কুমিল্লায় প্রবাসীর স্ত্রী নিয়ে পালিয়ে বিয়ে, যুবলীগ নেতা বহিষ্কার

১১ জুন ২০১৯, ১০:০৬:৩৮

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় যুবলীগ নেতা রজব হোসেন রাজু পাশের গ্রামের এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। রাজু উপজেলার আকবপুর ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক। এই ঘটনায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই জের ধরে ঈদুল ফিতরের পর ৬ মে রাতে দুইজন পালিয়ে যায়। ওই নারীর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। বড় মেয়ে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক করার কথা থাকলেও মায়ের এমন কাণ্ডে এখন আর এই বিয়ে হচ্ছে না।

অপর দিকে উপজেলার আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী ও সন্তান রয়েছে। তার প্রথম স্ত্রী আত্মহত্যা করে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর পরিবারে দুটি ছেলে সন্তান ও একটি মেয়ে রয়েছে।

বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক নাইউম খাঁন বলেন, ‘বিষয়টি আমরা জানার পর জরুরি সভা ডেকে রজব হোসেন রাজুকে তার পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। ১৫ দিনের মধ্যে আকবপুর ইউনিয়নের যুবলীগের সম্মেলন করার পরামর্শ দেয়া হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: