কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

সম্পাদনায়: বাপ্পি মজুমদার ইউনুস

কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

20 August 2020, 3:07:32

কুমিল্লা প্রতিনিধি
মাইক্রোবাসের ভেতরে ছিল বউ-বাচ্চাসহ আরও কয়েকজন। মাদক ব্যবসায়ী বুঝাতে চেয়েছিল ফ্যামিলি ট্যুর। কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে গাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি টোল প্লাজায় গত মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের ওই অভিযানে আটক করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী দম্পতিসহ তিনজনকে।

এ সময় তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের বাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরও ৫ হাজার মিলিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে আটক করা হয়।

আটকৃতরা হলো- নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসা. সোনিয়া এবং ইমাম হোসেনের সহযোগী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মো. মাহবুব আলম (২৮)।

মাদক গ্রহনে শিশুরাও পিছিয়ে নেই, ধ্বংসের দিকে নতুন প্রজন্ম…!

পুলিশ সুপার আরও জানান, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে আসছিল, যেন পরিবার-পরিজনের কারণে পুলিশের সন্দেহ না হয় সে ইয়াবা পাচার করছে। তবে স্পষ্ট তথ্য উপাত্ত থাকার কারণে পুলিশ মাইক্রোবাসে থেকে ইয়াবাগুলো উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. নাজমুল হাসানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: