কুমিল্লা মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠান | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / নাঙ্গলকোট / বিস্তারিত

কুমিল্লা মডেল কলেজের নবীন বরণ অনুষ্ঠান

12 July 2017, 8:18:18

হালিম সৈকত॥ কুমিল্লা প্রতিনিধি
শিক্ষামন্ত্রণালয় ও কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত কুমিল্লা মডেল কলেজ এর ২০১৭-১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীন বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কলেজ সভাপতি ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত পাঠের পর নবাগত শিক্ষার্থীদেরকে কলেজ এর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ এবং মাল্টিমিডিয়ার প্রজেক্টরের মাধ্যমে কুমিল্লা মডেল কলেজ এর সকল কার্যক্রম উপস্থাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি আরফানুল হক রিফাত। বিশেষ অতিথি কুমিল্লা মডেল কলেজের উপদেষ্টা ও কুমিল্লা দোকান মালিক সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি শাহ মোঃ আলমগীর খান, কুমিল্লা জেলা দুর্নীতি দমন কমিশন এর পিপি ও কুমিল্লা মডেল কলেজ এর দাতা সদস্য এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া, এডুকেশন সার্ভিস টিম এর সাধারণ সম্পাদক ও কলেজ নির্বাহী পরিচালক আবদুস সামাদ। রসায়ন বিভাগের প্রভাষক মাহমুদুল হাসান ও তথ্য যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক মাহবুবুল আলম এর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা মডেল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন। অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন-একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলার জন্য জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পাশাপাশি ভালো মানুষের গুণাবলী অর্জন করতে হবে। স্বপ্ন দেখতে হবে অনেক বড় হওয়ার। সেই স্বপ্নকে কাজে লাগানোর জন্য নিয়মিত পড়াশোনা করতে হবে। তাহলে তোমাদের অভিভাবক তথা তোমরা আলোকিত হবে। কলেজ সভাপতি বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন-ভালো ফলাফলের জন্য পরিকল্পনা মাফিক পড়া লেখা করতে হবে। এখনই সময় ভবিষ্যৎ জীবনের পরিকল্পনা করার। এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ এর যুগ্ম আহ্বায়ক মোঃ মামুনুর রশিদ, পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের গণিতের সহকারী শিক্ষক দুলাল হোসেন, বিজ্ঞান শাখার ইনচার্জ গোলাম মোস্তফা, ব্যবসায় শাখার ইনচার্জ মোঃ ইমতিয়াজ মজুমদার, মানবিক শাখার ইনচার্জ প্রভাষক মোঃ আদনান ছাত্তার মজুমদার, প্রভাষক তাসলিম জাহান, মোঃ কামাল হোসেন, আয়েশা সিদ্দিকা, শাহজাদী নিলুফার গুলশান, রিনা রানী দাস, নাইমা আক্তার, মোঃ খোরশেদ আলম, তাহমিনা আক্তার, মোঃ একরামুল হক। দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মধ্যে বক্তব্য অনুভতি প্রকাশ করেন বিজ্ঞান শাখার শিক্ষার্থী দ্বীন মোহাম্মদ রিয়াদ ও মানবিক শাখার শিক্ষার্থী মোঃ আবু হানিফ। একাদশ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত মাজেদুল ইসলাম খান, মারিয়া ফরহাদ, রাসেল মাহমুদ, ইমাম হাসান রানা, ব্যবসায় শিক্ষা থেকে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সাবিকু নাহার ও মানবিক শাখার শিক্ষার্থী উম্মে হাবিবা বৃষ্টি। মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু সালেহ মোঃ রিজভী ও নাহিদা সুলতানা, গান পরিবেশন কলেজ শিক্ষার্থী জহির হোসেন এছাড়াও প্রধান আকর্ষণ ছিলেন কৌতক ও অভিনয় শিল্পী নাছির আহম্মেদ, ক্লোজ আপ তারকা প্রমি, সংগীত শিল্পী সাদেক, মাহমুদুল হাসান ও মাসুম এর মন মাতানো গান।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: