কুমিল্লা সিটি নির্বাচনে মানুষের আস্থা ফিরেছে: ইসি রফিকুল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

কুমিল্লা সিটি নির্বাচনে মানুষের আস্থা ফিরেছে: ইসি রফিকুল

4 April 2017, 10:06:42

কুমিল্লা সিটি নির্বাচনে মানুষের আস্থা ফিরেছে : ইসি রফিকুলনির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, ‘কুমিল্লা সিটি নির্বাচন নিয়ে কারও কোনো অভিযোগ নেই। সেখানে বিএনপির প্রার্থী জয়ী হয়েছেন। এর মধ্যে দিয়ে নির্বাচন কমিশন সম্পর্কে মানুষের আস্থা ফিরেছে। বর্তমান নির্বাচন কমিশন স্বচ্ছ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে কাজ করছে।’
সোমবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ইসি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ জন্য সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় কমিশন প্রস্তুত।
মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক আলী বিশ্বাস, জেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার অশোক কুমার চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কামরুজ্জামান, রওশন আরা বেগম ডলি প্রমুখ।
সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: