কুমিল্লা ১৯ নং ওয়ার্ডের উন্নয়নে যা বল্লেন জাকির হোসেন: | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

কুমিল্লা ১৯ নং ওয়ার্ডের উন্নয়নে যা বল্লেন জাকির হোসেন:

5 March 2017, 10:28:20

গত ৫ বছর দিন রাত পরিশ্রম করেছি কুমিল্লা ১৯ নং ওয়ার্ডের উন্নয়নের জন্য। অনেক সীমাবদ্ধতা, প্রতিকূলতা পাশকাটিয়ে নিজের সর্বোচ্চ চেষ্টা ছিল জনগণ কে দেওয়া ওয়াদা রক্ষা করার।

অনেক সময় নিজের ব্যাবসা, নিজের পারিবারিক কাজ থেকেও এলাকার উন্নয়নকে অগ্রাধিকার দেয়ার চেষ্টা করেছি। সফল হয়েছি আবার কিছু কাজে হয়তো হতে পারিনি। যখন যে সমস্যার কথা জানিয়েছে তার সমাধানের চেষ্টা করেছি। এমনকি অনেকে ফেসবুকেও কমেন্ট করে জানিয়েছে নিজেদের সমস্যার কথা। সমাধানও দিয়েছি যত দ্রুত সম্ভব।

গত পাঁচ বছর অতিক্রম করেছি ওয়ার্ড বাসীর ভালবাসায়।
অনেক সময় অনেক প্রতিকূলতারও সম্মুখীন হতে হয়েছে। কিন্তু থেমে থাকিনি।
আর এই সব কাজ করায় আমার কোন চাওয়া-পাওয়া ছিলনা। সব কিছুই করেছি ভাললাগা থেকে, ভালোবাসা থেকে। ভাল কাজ করে আমি আত্মতৃপ্তি পাই এবং সারা জীবন এলাকার, জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই।

সে লক্ষ্যে এলাকাবাসীর ভালোবাসায় এবং তাদের ইচ্ছায় এবারও ৩০ মার্চ ২০১৭ তারিখের নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। আশাকরি গতবারের মত এবারো সবকিছুর উর্ধে এসে ঐক্যবদ্ধ ভাবে বিজয়ী হতে পাশে থাকবেন।

আমার পরিকল্পনার কিছু অংশঃ

*চলমান অসমাপ্ত কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে সমাপ্ত করা হবে।

*বেকার সমস্যা দূর করার জন্য ইতিমধ্যে বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছি তা বাস্তবায়ন করতে চাই।
-এলাকার শিক্ষিত বেকারদের কর্মমুখী প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করার হবে আমার নতুন চ্যালেঞ্জ।

-ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষা গ্রহনে সর্বোচ্চ সহযোগীতা প্রদান করবো ইন-শা-আল্লাহ।

*যে সকল রাস্তাঘাটের সংস্কার/উন্নয়ন প্রয়োজন তা অগ্রাধিকার ভিত্তিতে সম্পূর্ণ করা হবে।

*এলাকার নিরাপত্তা রক্ষায় গুরুত্বপূর্ণ জায়গা গুলাতে সিসিটিভি লাগানো হবে।

*পানি নিষ্কাশন ব্যাবস্থার সর্বোচ্চ উন্নয়ন করা হবে।

–এছাড়াও অন্যান্য উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে।
প্রতিটি পাড়া মহল্লায় প্রবীণ, যুবক, ছাত্রদের সমন্বয়ে উন্নয়ন কমিটি গঠন করে উল্লেখিত কার্যক্রম বাস্তবায়ন করা হবে ইন-শা-আল্লাহ।

আমার স্বপ্ন বাস্তবায়ন করতে, এলাকার উন্নয়নে আগামী ৩০ তারিখ আমাকে জয়যুক্ত করার জন্য ১৯ নং ওয়ার্ডের সকল ভোটারদের আন্তরিক অনুরোধ জানাচ্ছি।
ধন্যবাদ।

মোঃ জাকির হোসেন।
সাবেক কাউন্সিলর
কুসিক ১৯ নং ওয়ার্ড।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: