কুষ্টিয়া জঙ্গি সন্দেহে একটি বাড়িতে অভিযান চলছে ,সুইসাইডাল ভেস্ট, পিস্তল, ম্যাগাজিন ও গানপাউডার উদ্ধার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

কুষ্টিয়া জঙ্গি সন্দেহে একটি বাড়িতে অভিযান চলছে ,সুইসাইডাল ভেস্ট, পিস্তল, ম্যাগাজিন ও গানপাউডার উদ্ধার

1 July 2017, 12:21:24

আমাদের নাঙ্গলকোট ডেস্ক :

কুষ্টিয়ার ভেড়ামারা বামনপাড়ার তালতলায় জঙ্গি সন্দেহে একটি ভাড়া বাড়িতে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জঙ্গি সন্দেহে তিন নারী আটক, দুই শিশু, সুইসাইডাল ভেস্ট, পিস্তল-ম্যাগজিন ও গানপাউডার উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে ভাড়া নেওয়া ভেড়ামারা পৌরসভার কাচারিপাড়ার তালতলা এলাকার মাসুদের স্ত্রী নাসিমার বাড়িতে আজ শনিবার ভোররাতে জঙ্গি সন্দেহে অভিযান চালায় পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট। সেখান থেকে উদ্ধার করা হয়েছে দুটি সুইসাইডাল ভেস্ট, একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও গানপাউডার। আটক করা হয়েছে জঙ্গি সন্দেহে তিন নারীকে। এ ছাড়া দুই শিশুকেও ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, পুলিশের পাশাপাশি কাউন্টার টেররিজমের এডিসি আব্দুল মজিদের নেতৃত্বাধীন একটি দল অভিযানে যোগ দিয়েছে। আটককৃতদের মধ্যে নব্য জেমবির নেতা আয়ুব বাচ্চুর স্ত্রী তিথি, তার সেকেন্ড-ইন কমান্ড রাশেদের স্ত্রী সুমাইয়াসহ তিন নারী রয়েছেন। ইতিমধ্যে ঢাকা থেকে বম্ব ডিসপোজাল টিম রওনা দিয়েছে বলেও জানান তিনি। অভিযানকারী দল বাড়িটি ঘিরে রেখেছে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: