কুয়েতে অগ্নিকান্ডে নাঙ্গলকোটের শ্রমিকের মৃত্য | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

কুয়েতে অগ্নিকান্ডে নাঙ্গলকোটের শ্রমিকের মৃত্য

11 June 2017, 9:23:37

মো:আব্দুর রহিম বাবলু,নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি:-

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউপির পোশাই গ্রামের তরব আলী ভূঁইয়ার ছেলে নূরুল আমিন ভূঁইয়া কুয়েত ঘোড়ানাদী ওয়ার্কসপে অগ্নিকান্ডের ঘটনায় ৫ দিন পর কুয়েতের চাপা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ১টার দিকে মৃত্যু বরণ করেছে।
রোবাবার নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৭ বছর পূর্বে প্রবাসে পাড়ি জমান নূরুল আমিন ভূঁইয়া। তাদের পরিবারের উপার্জনের এক মাত্র ব্যক্তি ছিলেন তিনি। তার ৩ সন্তান রয়েছে। ২টি কন্য সন্তান নাফিজা লায়লা (২৩), নুসরাত সুলতানা (১৯) ও পুত্র সন্তান শাহরিয়া আমিন (১২)।
নিহতের স্বজনরা আরো জানান, এই পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনি। তার উপার্জনে কোনো রকম চলতো এই পরিবার। নিহতের স্বজনদের সরকারের কাছে আকুতি নিহত নুরুল আমিনের লাশ যেন বাংলাদেশে ফিরিয়ে আনা হয়।
তার মৃত্যুর খবর শুনে পরিবার, স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: